• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ত্রিপুরায় নতুন করে ২৪ জন বিএসএফ জওয়ানের শরীরে করোনা! সংক্রমিতর সংখ্যা বেড়ে ৮৮

ত্রিপুরার নিরাপত্তারক্ষী বাহিনীতে আগেই থাবা বসিয়েছে করোনা। গত কয়েকদিনে আক্রান্ত হয়েছেন অনেকেই। আবারও নতুন করে বিএসএফ-এর ২৪ জন জওয়ানের করোনায় আক্রান্ত হওয়ার খবর মিলেছে। এই নিয়ে ত্রিপুরায় গত ছয় দিনে জওয়ান ও তাঁদের পরিবারের সদস্য মিলিয়ে মোট ৮৬ জন আক্রান্ত হলেন বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

নিয়ন্ত্রণরেখায় ফের সংঘর্ষবিরতি লঙ্ঘন, ভারতের জবাবে নিহত অন্তত ৩ পাক সেনা!

কী জানান বিপ্লব দেব?

কী জানান বিপ্লব দেব?

টুইটে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, দলাইয়ে জেলার সদর শাখা তথা আগরতলার ৮২ কিলোমিটার উত্তরে আম্বাসার ৮৬ নম্বর ব্যাটেলিয়নের ২৪ জন জওয়ান কোরোনা আক্রান্ত হয়েছেন। ত্রিপুরার স্বাস্থ্য আধিকারিক জানিয়েছেন, মোট আক্রান্ত ৮৮ জনের মধ্যে দুই মহিলা ও পাঁচ শিশু রয়েছে। প্রত্যেকেই জওয়ানদের পরিবারের সদস্য। এছাড়াও রয়েছেন মেস কর্মীরা।

মোট ৮৮জন ফের করোনা আক্রান্ত ত্রিপুরায়

মোট ৮৮জন ফের করোনা আক্রান্ত ত্রিপুরায়

বুধবারের রিপোর্ট অনুযায়ী ১৩৮ নম্বর ব্যাটেলিয়নের জওয়ানরাও করোনায় আক্রান্ত হয়েছেন। এই ব্যাটেলিয়নের সদর অফিসও একই জায়গায়। স্বাস্থ্য আধিকারিকের মতে দু'টি ব্যাটেলিয়নের সদর অফিস একই জায়গায় হওয়ায় এতজন আক্রান্ত হয়েছেন। দু'টি অফিসই অসম-আগরতলা জাতীয় সড়কের কাছে লোকালয়ে অবস্থিত।

সাধারণ মানুষের মধ্যে ছড়ায়নি করোনা

সাধারণ মানুষের মধ্যে ছড়ায়নি করোনা

তবে এখনও পর্যন্ত ওই এলাকার কোনও সাধারণ নাগরিকের কোরোনা পজিটিভ ধরা পড়েনি। আক্রান্তদের বেশিরভাগজনই বর্তমানে গোবিন্দ বল্লভ পন্থ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন।

কী বলছে সরকার

কী বলছে সরকার

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের অতিরিক্ত মুখ্য সচিব সঞ্জয় কুমার রাকেশ জানিয়েছেন, ১৩৮ ও ৮৬ নম্বর ব্যাটেলিয়নের মোট ৬৮০ জন বিএসএফ জওয়ানের সোয়াব টেস্টের নমুনা পরীক্ষা করা হয়েছে। এছাড়াও নমুনা পরীক্ষা করা হয়েছে তাঁদের পরিবারের সদস্যদের। বাকিদের আগামী দুই, তিনদিনের মধ্যে টেস্ট করা হবে। ত্রিপুরায় আক্রান্তের সংখ্যা পৌঁছেছে ৮৮-তে। এর আগে গতমাসে এক মহিলা-সহ ত্রিপুরা স্টেট রাইফেলের এক করোনা আক্রান্ত জওয়ান সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছুটি পান।

আজ পুরসভায় প্রশাসনিক বোর্ডের প্রথম বৈঠক, পুরানো নেমপ্লেট খোলা হল

English summary
24 new coronavirus cases among bsf in tripura taking total tally to 88
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X