India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অগ্নিপথ প্রকল্পের প্রতিবাদে উত্তাল বিহার, বিজেপি পার্টি অফিসে আগুন, বাতিল ২২টি ট্রেন

Google Oneindia Bengali News

কেন্দ্রের অগ্নিপথ প্রকল্পের প্রতিবাদে উত্তাল নীতীশের রাজ্য। গোটা দেশেই একাধিক জায়গায় অশান্তি ছড়িয়েছে। একাধিক রাজ্যে পথে নেেম বিক্ষোভ দেখাচ্ছেন প্রতিবাদীরা। বিজেপি শাসিত রাজ্য হলেও কেন্দ্রের এই সিদ্ধান্তের প্রতিবাদে পথে নেমেছেন যুবারা। বিহারের নওয়াদা জেলায় বিজেপি পার্টি অফিসে আগুন ধরিয়ে দেওয়া হয়। আটুয়া রোডে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান প্রতিবাদীরা।

অগ্নিপথ প্রকল্পের প্রতিবাদে উত্তাল বিহার, বিজেপি পার্টি অফিসে আগুন, বাতিল ২২টি ট্রেন

যদিও বড় কোনও সংঘর্ষের ঘটনা এখনও ঘটেনি। তবে রাজ্য জুড়েই একাধিক জায়গায় অশান্তি ছড়িয়েছে। নওয়াদা জেলার বিজেপি নেতা সঞ্জয় কুমার জানিয়েছেন,পার্টি অফিসের আসবাব পত্র ভাঙচুর করা হয়েছে। কাগজপত্র ছিঁড়ে ফেলা হয়েছে। লক্ষ লক্ষ টাকার সম্পত্তি নষ্ট করা হয়েছে। এই ধরনের বিক্ষোভ কোনও ভাবেই মেনে নেওয়া যায় না বলে জানিয়েছেন তাঁরা। পরিকল্পনা করেই বিজেপি পার্টি অফিসে আগুন দেওয়া হয়েছে বলে অভিযোগ করেেছন বিজেপি নেতা।

সেখানে উপস্থিত বিজেপি কর্মীরা জানিয়েছেন হঠাৎই একদল যুবক পার্টি অফিসের তালা ভেঙে ঢুকে পড়ে। তারপরেই আসবাব পত্র ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয় তারা। জেলা প্রশাসনের উদাসীনতার কারণেইএই ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন বিজেপি নেতা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ছবি। কেন্দ্রের অগ্নিপথ প্রকল্পের প্রতিবাদে বিহার এবং রাজস্থানের একাধিক জায়গায় প্রবল বিক্ষোভ শুরু হয়েছে। রেল অবরোধ থেকে শুরু করে সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছেন প্রতিবাদীরা।

রাহুল গান্ধীর সমর্থনে হায়দরাবাদে বিক্ষোভ, কর্তব্যরত পুলিশের কলারে টান কংগ্রেস নেত্রীর রাহুল গান্ধীর সমর্থনে হায়দরাবাদে বিক্ষোভ, কর্তব্যরত পুলিশের কলারে টান কংগ্রেস নেত্রীর

বিহারে বিক্ষোভের জেরে দীর্ঘক্ষণ ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। রেল লাইনে বসে পড়ে বিক্ষোভ দেখাতে থাকেন প্রতিবাদীরা। বিক্ষোভের জেরে বিহারে ২২টি ট্রেন বাতিল করা হয়েছে। বিহারের আরা জেলায় প্রতিবাদীরা পথ অবরোধ করেন। অগ্নিপথ প্রকল্পের প্রতিবাদে আন্দোলন ছড়িয় পড়েছে বিজেপি শাসিত উত্তর প্রদেশ এবং মধ্য প্রদেশেও। একাধিক জায়গায় পথ অবরোধ রেল অবরোেধর ঘটনা ঘটছে।

English summary
22 train canceled in Bihar due to protest of Center Agnipath Scheme
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X