• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অপারেশন লোটাস সফল! ২২ কংগ্রেস বিধায়কের বিজেপিতে যোগ মধ্যপ্রদেশে

অবশেষে সফল হল অপারেশন লোটাস। মধ্যপ্রদেশে বিদ্রোহী ২২ জন বিধায়ক বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার অপস্থিতিতে যোগ দিলেন বিজেপিতে। আগেই তাঁরা জানিয়েছিলেন কমলনাথ নন, জ্যোতিরাদিত্যকেই নিজেদের নেতা বলে মনে করেন।

বিজেপিতে যোগ দিলেন ২২ বিদ্রোহী বিধায়ক

বিজেপিতে যোগ দিলেন ২২ বিদ্রোহী বিধায়ক

অবশেষে যবনিকা পতন। বিজেপিতে যোগ দিনে মধ্যপ্রদেশের বিদ্রোহী ২২ জন বিধায়ক। জেপি নাড্ডার উপস্থিতিতেই তাঁরা বিজেপিতে যোগ দেন। আগেই তাঁরা জানিয়েছিলেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়াই তাঁদের নেতা সেই মতই তাঁরা পদক্ষেপ করবেন। তবে বিজেপিতে যোগদান নিয়ে কোনও কথা তাঁরা বলেননি প্রথমে। অবশেষে সত্যি হল জল্পনা।

সিন্ধিয়ার বিজেপিতে যোগ

সিন্ধিয়ার বিজেপিতে যোগ

কংগ্রেসের সঙ্গে ১৮ বছরের সম্পর্ক ত্যাগ করে বিজেপিতে যোগ দিয়েছেন গোয়ালিয়রের রাজা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। কংগ্রেসের অন্যতম শক্তিশালী স্তম্ভ বলেই মনে করা হত। কমলনাথের সঙ্গে ক্ষমতার লড়াইয়ের কারণেই সিন্ধিয়ার কংগ্রেস ত্যাগ বলে মনে করা হচ্ছে। সিন্ধিয়া পন্থী নেতারাও তাই বিজেপিতে যোগ দিলেন।

কমলনাথের পদত্যাগ

কমলনাথের পদত্যাগ

আস্থা ভোটে জিততে পারবেন না আঁচ করতে পেরেই মুখ্যমন্ত্রী পদ থেকে পদত্যাগ করেন কমলনাথ। তারপরেই বিজেপির সরকার গঠনের পথ প্রশস্ত হয়ে উঠেছে মধ্য প্রদেশে। সেই সুবাদেই মন্ত্রী হওয়ার আশা নিয়ে বিজেপিতে যোগ দেন বিদ্রোহী ২২জন কংগ্রেস বিধায়ক।

English summary
22 Congress MLAs joins BJP in Madhya Pradesh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X