• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুম্বই দখলে নেওয়ার গেমপ্ল্যান শুরু বিজেপিতে! হায়দরাবাদ ভোট মিটতেই নাড্ডার নজরে মায়ানগরী

ভারতের রাজনীতিতে দুটি শক্তিধর রাজ্য উত্তরপ্রদেশ ও মহারাষ্ট্র। কথায় বলে এই দুই রাজ্যের চাবিকাঠি যে পার্টির হাতে, সেই দলই সংসদের দাপট ধরে রাখতে পারে। এরমধ্যে উত্তরপ্রদেশ বিজেপির হাতে থাকলেও, বাকি মহারাষ্ট্র হাত ছাড়া হয়েছে বিজেপির। এমন এক অবস্থায় বিজেপি এবার পাখির চোখ হিসাবে রাখছে মুম্বইকে।

মুম্বই টার্গেটে

মুম্বই টার্গেটে

হায়দরাবাদের পর এবার ২০২২ মুম্বই পুরসবা দখলের লক্ষ্যে বিজেপি ঘুঁটি সাজাতে শুরু করেছে। সদ্য মহারাষ্ট্রে বিধান পরিষদের ভোটে মহা আঘাড়ি জোটের ত্রিশক্তিতে ধরাশায়ী হয়েছে বিজেপি। তবে এই হারের হিসাব এবার উল্টোতে চায় তারা।

 নাড্ডার নজরে মায়ানগরী

নাড্ডার নজরে মায়ানগরী

বিজেপি র সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা এবার হায়দরাবাদ পুরভোটে কাঙ্খিত সাফল্য পেয়েই ফোকাসে রেখেছেন মুম্বইয়ের পুরোভোট। আর সেই লক্ষ্যে গেমপ্ল্যান স্থির করতে নাড্ডা ১৮ ডিসেম্বর যাচ্ছেন মুম্বইতে।

১২০ দিনের ভারত সফর

১২০ দিনের ভারত সফর

গত ১১ ডিসেম্বর ছিল জেপি নাড্ডার বিবাহবার্ষিকী। তবে সেদিকে খুব একটা মন দিতে পারেননি বিজেপির প্রধান পদে থাকা নাড্ডা। আপাতত তিনি গোটা দেশের ১২০ টি এলাকায় সফর করছেন। আর তার সঙ্গে সঙ্গেই সংগঠন মজবুতের বন্দোবস্ত করছেন।

বাংলা ও নাড্ডা

বাংলা ও নাড্ডা

বিবাহবার্ষিকীর ঠিক আগের দিন বাংলার বুকে জেপি নাড্ডা প্রবল হামলার মুখে পড়েছিলেন। ২০২১ ভোটের আগে তৃণমূল বনাম বিজেপির চরম সংঘাতের আবহে ডায়মন্ডহারবারে পথে নাড্ডার কনভয়ে হামলা হয়। বিজেপির ভোট স্ট্র্যাটেজিতে ব্যাস্ত নাড্ডা যদিও সেসবে বিচলিত না হয়ে আপাতত ১২০ দিনের ভারত সফরে মনোনীবেশ করছেন এই করোনাকালে।

কলকাতাঃ সুযোগ পেয়েও যাদবপুরে ইঞ্জিনিয়ারিংয়ে 40 শতাংশ আসন খালি

শুভেন্দু কি পা বাড়িয়ে বিজেপির পথেই! ঘনিষ্ঠ নেতার বিস্ফোরক মন্তব্যে একুশের আগে জল্পনা তুঙ্গে

English summary
2022 BMC Elections, BJP targets Mumbai as Chief JP Nadda To Visit Mumbai From Dec 18
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X