• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মুখ্যমন্ত্রী নন, মুখ্য ঢঙি'! দিল্লি নির্বাচন ঘিরে কেজরিওয়ালকে অলরাউন্ড আক্রমণ গম্ভীরের

  • |

কেজরিওয়ালকে দেওয়া 'সন্ত্রাসবাদী' আখ্যার জেরে ইতিমধ্যেই বিজেপি কাঠগড়ায়। কেজরিওয়াল নিয়ে বিজেপি নেতা পরবেশ বর্মার বক্তব্য নিয়ে 'মর্মাহত' বলে জানান। এদিকে, কেজরিওয়ালকে অলরাউন্ড আক্রমণের রাস্তা থেকে কিছুতেই সরে আসছে না বিজেপি। দিল্লির মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে সুর আরও বেশি চড়িয়ে তোপ দেগেছেন বিজেপি সাংসদ গৌতম গম্ভীর।

 দিল্লি নির্বাচন ও বিজেপি

দিল্লি নির্বাচন ও বিজেপি

শাহিনবাগে সিএএ বিরোধী আন্দোলনে বন্দুকবাজ আসলে কে? এই প্রশ্ন তুলে বিজেপি সামনে রাখছে আততায়ী কপিলের সঙ্গে আম আদমি পার্টির যোগসূত্রের ঘটনা। বিজেপির দাবি, যেখানে একদিকে কেজরিওয়াল ও তাঁর শিবির দাবি করছে, সিএএ বিরোধী আন্দোলনে হামলা যে চালিয়েছে সে আসলে গেরুয়া শিবিরের সদস্য। আর কেজরিওয়াল শিবিরের সেই দাবিকেই নস্যাৎ করে তোপ 'প্রতারণা' র প্রসঙ্গ তোলেন বিজেপি নেতা গৌতম গম্ভীর।

গম্ভীর-টুইট

'ইনি হলেন একজন অভূতপূর্ব মুখ্যমন্ত্রী!!! মিথ্যা বলেছেন আন্না হাজারেকে .. তারপর বন্ধুজের মিথ্যা বলেছেন... মিথ্যা বলেছেন সমস্ত সরকারকে... আর এখন মিথ্যা বলছেন দিল্লির হাজারও মানুষকে। ইনি মুখ্যমন্ত্রী নাকি মুখ্য ঢঙ্গি!' এই ভাষাতেই টুইটে কেজরিওয়ালকে আক্রমণ করেন গৌতম গম্ভীর।

 একের পর এক শক্তিশেল গৌতমের!

একের পর এক শক্তিশেল গৌতমের!

একটি টুইটেই খান্ত হননি প্রাক্তন বাঁহাতি ক্রিকেটার। বারবার বিভিন্ন দিক থেকে কেজরিওয়ালকে অলরাউন্ড আক্রমণ করে গিয়েছেন তিনি। আরও একটি টুইট গৌতম গম্ভীর জানান, ' আপের বার্তা হল... হয় মনোরঞ্জন করো নয়তো কম্পন তোলো...ক্ষমতা কেড়ে নাও... আমি দিল্লির যুবকদের আপিল করি যে, দিল্লির নির্বাচন শুধুমাত্র ভবিষ্যতের লড়াই নয়। আমরা এই যুদ্ধ একসঙ্গে লড়ব। আর দিল্লিকে আবার 'দিল্লি' বানাবো। জয় হিন্দ। '

কেজরির আপিল

কেজরির আপিল

অরবিন্দ কেজরিওয়াল নিজে বিজেপির তোপ উড়িয়ে দাবি জনতার কাছে আপিন করে বলেন, ' যদি আমাকে সন্ত্রাসবাদী মনে করেন তাহলে পদ্মে বোতাম টিপুন। আর যদি তা না মনে করেন তাহলে ঝাড়ুতে ছাপ দিন।'

 শাহিনবাগ প্রসঙ্গ ও বিজেপি বনাম আপ

শাহিনবাগ প্রসঙ্গ ও বিজেপি বনাম আপ

গত কয়েকদিন ধরে ক্রমাগত শাহিনবাগ উঠে আসছে দিল্লি নির্বাচনে। এই ইস্যুতে কয়েকদিন আগে উঠে আসে শাহিনবাগের বন্দুকবাজ কপিল গুজ্জরের রাজনৈতিক পরিচিতির প্রসঙ্গও। তাঁর মুখে 'সির্ভ হিন্দুও কি চলেগি' স্লোগান ঘিরে দাবি ওঠে যে সে গেরুয়া ঘেঁষা কোনও শিবিরের সদস্য। আর পরবর্তীকালে আপের সঙ্গে কপিলের যোগ রয়েছে বলে দাবি করতে থাকে বিজেপি।

English summary
2020 Delhi elections, Gautam Gambhir targets Arvind Kejriwal, calls Cheif Pretender .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X