• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহারাষ্ট্রের নান্দেদে লঙ্গর সাহিব গুরুদ্বারেও এবার করোনার শিকার ২০

  • |

করোনা সঙ্কট ক্রমেই আরও ভয়াবহ চেহারা নিচ্ছে মহারাষ্ট্রে। এবার নান্দেদ জেলার একটি গুরুদ্বারে ২০ জনের শরীরে করোনা সংক্রমণ দেখা দিয়েছে বলে জানা যাচ্ছে। এর জেরেই ব্যাপক চাঞ্চল্য ছড়য়েছে গোটা গুরুদ্বার চত্বরেই।

সংগ্রহ করা হয় ৯৭ জনের নমুনা

সংগ্রহ করা হয় ৯৭ জনের নমুনা

বর্তমানে গোটা এলাকা জীবাণুমুক্ত করার কাজ চালানো হচ্ছে প্রশাসনের তরফ থেকে। ল্যাঙ্গার সাহিব গুরুদ্বারে এই নতুন সংক্রমণের ঘটনা ঘটেছে বলে শনিবার প্রশাসনের তরফে জানানো হয়েছে। এই প্রসঙ্গে সিভিল সার্জন ডাঃ নীলকান্ত ভোসিকার জানিয়েছেন, এর আগে এই গুরুদ্বারের করোনা রোগীদের সংস্পর্শে আসা ৯৭ জনের নমুনা সংগ্রহ করা হয়। যার মধ্যে ২০ জন করোনা পজেটিভ রোগীর সন্ধান পাওয়া যায়।

চিকিত্সা চলছে এনআরআই ভবনে

চিকিত্সা চলছে এনআরআই ভবনে

এদের সকলকেই বর্তমানে এনআরআই ভবনে করোনা সেন্টারে ভর্তি করা হয়েছে বলে জানা যাচ্ছে। পাশাপাশি ৩০ শে এপ্রিল ও ১লা মের মধ্যে এই সমস্ত সন্দেহভাজন ব্যক্তিদের নমুনা সংগ্রহ করা হয়। যার মধ্যে ২৫ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। ৪১ জনের করোনা টেস্টের রিপোর্ট এখনও আসতে বাকী আছে। অন্যদিকে ১১ জনের রিপোর্ট সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

নান্দেদ থেকে ফেরার পর করোনা আক্রান্ত ১৭৩ শিখ তীর্থযাত্রী

নান্দেদ থেকে ফেরার পর করোনা আক্রান্ত ১৭৩ শিখ তীর্থযাত্রী

পাশাপাশি এই ঘটনার সাথে সাথেই নান্দেদ জেলায় বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা পৌঁছাল ২৬শে। যার মধ্যে মারা গেছেন দু জন। এদিকে গতকালই মহারাষ্ট্রের নান্দেদের হাজুর সাহিব গুরুদ্বার থেকে ফেরার পরে পাঞ্জাবের ১৭৩ জন শিখ তীর্থযাত্রীর করোনা আক্রান্তের খবর মেলে। ২২ এপ্রিল থেকে অনুমতি নিয়ে পঞ্জাবে ফেরা শুরু করেন তাঁরা। যার জেরে প্রবল চাপের মুখে পড়ে পাঞ্জাব প্রশাসন।

English summary
Twenty people were corona positive in Langar Sahib Gurudwara, in Maharashtra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X