• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোথায় গেলেন ১৭ জন নিখোঁজ করোনায় আক্রান্ত মারুতি সুজুকির কর্মী?‌ চলছে খোঁজ

একে তো দেশে করোনা সংক্রমণের হার বেড়ে চলেছে। তার ওপর প্রশাসনের গাফিলতির ফলে হরিয়ানার গুরুগ্রাম থেকে নিখোঁজ ১৭ জন করোনা ভাইরাসের রোগী। এই ঘটনা প্রকাশ্যে আসার পর চাপা আতঙ্কের সৃষ্টি হয়েছে রাজ্যে।

১৭ জনই মারুতি সুজুকির কর্মী

১৭ জনই মারুতি সুজুকির কর্মী

জানা গিয়েছে, ওই ১৭ জন করোনা আক্রান্ত সকলেই অটো জায়ান্ট সংস্থা মারুতি সুজুকির কর্মী এবং তাঁরা সকলে সংস্থার মানেসারের শাখাতে কাজ করতেন। ওই কর্মীরা গুরুগ্রাম ও ঝাঁঝরের বাসিন্দা বলে জানা গিয়েছে। মারুতির এসআইএসের দায়িত্বে থাকা আধিকারিক এক রিপোর্টে জানিয়েছেন যে ওই ১৭ জন কর্মী অসুস্থ হয়ে পড়েন এবং তাঁদের মধ্যে করোনার উপসর্গ দেখা দেয় কিন্তু তাঁরা ইচ্ছাকৃতভাবে তথ্য গোপন রেখেছিলেন।

 নিখোঁজ অভিযোগ পুলিশে

নিখোঁজ অভিযোগ পুলিশে

মারুতি সুজুকি তাঁদের সংস্থার চত্ত্বরেই কোয়ারেন্টাইন সেন্টার তৈরি করেছিল এবং রোজকারের গণনার সময়ই লক্ষ্য করা যায় যে ১৭ জন নিখোঁজ। হরিয়ানার স্বাস্থ্য বিভাগ ও স্থানীয় পুলিশ মামলা দায়ের করেছে এবং রোগীদের খোঁজার চেষ্টা চলছে। যদিও এখনও পুলিশ করোনা রোগীরা কোথায় চলে গিয়েছেন সে বিষয়ে কোনও খোঁজ পায়নি।

জেলা প্রশাসনের গাফিলতি নিয়ে প্রশ্ন

জেলা প্রশাসনের গাফিলতি নিয়ে প্রশ্ন

এর আগেও গুরুগ্রাম থেকে ৬৭ জন করোনা রোগী নিখোঁজ হয়ে গিয়েছিল। আবারও একই ঘটনা ঘটায় গুরুগ্রাম জেলা প্রশাসনকে নিয়ে বিভিন্ন প্রশ্ন উঠতে শুরু করেছে।

 গুরুগ্রামে করোনা আক্রান্ত ৪,৫১২

গুরুগ্রামে করোনা আক্রান্ত ৪,৫১২

সোমবার গুরুগ্রামে ৮৫ জন নতুন করোনা রোগী সনাক্ত হয়। এই জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৪,৫১২, যার মধ্যে ১,৮২০টি সক্রিয় কেস। করোনায় নতুন দু'‌জনের মৃত্যু হওয়ায় মৃত্যু সংখ্যা ৬৬টিতে দাঁড়িয়ে রয়েছে।

৩১ এ জুলাই পর্যন্ত বন্ধ শিক্ষাপ্রতিষ্ঠান, তাড়াহুড়ো নয়,বার্তা শিক্ষামন্ত্রীর

শুধুমাত্র এপ্রিলেই প্রায় ৭৭ লক্ষ কর্মী ছাঁটাই করেছে একাধিক মার্কিন সংস্থা

English summary
Maruti Suzuki workers are missing in Gurugram, all of them corona positive
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X