• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোভিড ১৯ রুখতে কঠোরতম পদক্ষেপ, ১৫টি জেলা 'সিল' করা হবে এই রাজ্যে!

দেশজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা দিনকে দিন বেড়েই চলেছে। প্রায় একই গ্রাফ অনুসরণ করে সেই সংখ্যা বাড়ছে উত্তরপ্রদেশেও। এখনও পর্যন্ত যোগী রাজ্যে করোনায় আক্রান্ত হয়েছেন ৩৩২ জন। এদের মধ্যে প্রাণ হারিয়েছেন ৩ জন। এদিকে আক্রান্তদের মধ্যে অধিকাংশ মানুষেরই জামাত যোগ রয়েছে বলে জানা গিয়েছে।

১৫টি জেলা সম্পূর্ণ ভাবে সিল উত্তরপ্রদেশে

১৫টি জেলা সম্পূর্ণ ভাবে সিল উত্তরপ্রদেশে

এদিকে এই পরিস্থিতিতে রাজ্যের ১৫টি জেলা সম্পূর্ণ ভাবে সিল করে দেওয়ার কথা পথে হাঁটতে চলেছে যোগী আদিত্যনাথ। জানা গিয়েছে, গৌতম বুদ্ধ নগর, আগ্রা, লখনৌ সহ গোটা ১৫টি জেলা সিল করে দেওযা হবে যাতে করোনা সংক্রমণ আর ছড়াতে না পারে। সেই সময় যাতে মানুষের অসুবিধা না হয়, তার জন্যে হোম ডেলিভারির ১০০ শতাংশ সুবিধা উপলব্ধ থাকবে বলেও জানানো হয় সরকারের পক্ষ থেকে।

জামাত যোগ থাকা ১৯৩ জন করোনা আক্রান্ত

জামাত যোগ থাকা ১৯৩ জন করোনা আক্রান্ত

উত্তরপ্রদেশের ক্ষেত্রে করোনা আক্রান্ত হয়েছেন জামাত যোগ থাকা ১৯৩ জন। এর জেরে সেরাজ্যে ক্রমেই আরও বেড়ে চলেছে করোনা সংক্রমণ। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে জামাত যোগ থাকা মানুষের সংস্পর্শে আসা সবাইকেই খুঁজে বের করার চেষ্টা চলছে সেই রাজ্যে।

নয়ডা ১৪৪ ধারার সীমা বাড়িয়ে ৩১ এপ্রিল

নয়ডা ১৪৪ ধারার সীমা বাড়িয়ে ৩১ এপ্রিল

উত্তরপ্রদেশে সব থেকে খারাপ পরিস্থিতি দিল্লি সংলগ্ন গৌতমবুদ্ধ নগরে। সেখানে করোন আক্রান্ত হয়েছেন ৬৪ জন। ইতিমধ্যেই সেই জেলার নয়ডা শহরে ১৪৪ ধারার সীমা বাড়িয়ে ৩১ এপ্রিল করা হয়েছে। এছাড়া আগ্রাতেও করোনার থাবা বেশ ভালো ভাবে পড়েছে। সেই জেলায় মোট ৬৩ জন করেনা আক্রান্ত রয়েছেন।

লখনৌ, মেরঠ, সাহারানপুর ও ভাগপাতেও আক্রান্ত বহু

লখনৌ, মেরঠ, সাহারানপুর ও ভাগপাতেও আক্রান্ত বহু

এদিকে রাজ্য রাজধানী লখনৌতেও করোনা অক্রান্ত হয়েছেন ২৪ জন। যাদের মধ্যে ১৩ জনেরই জামাত যোগ রয়েছে বলে জানা গিয়েছে। এছাড়া মেরঠ, সাহারানপুর ও ভাগপাত জেলাতেও বহু জামাত যোগ থাকা করোনা আক্রান্তের সন্ধান মিলেছে। এদেরকে হাসপাতালে স্থানান্তরিত করে এদের পরিবারকে কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করা হয়েছে।

English summary
15 districts of uttar pradesh to be sealed to stop covid 19 outbreak
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X