• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে চন্দ্রশেখর আজাদ, বড় আন্দোলনে নামছে কংগ্রেস

জামা মসজিদের কাছেই শতাধিক কর্মী সমর্থককে নিয়ে আন্দোলনে সামিল হওয়ায় গ্রেফতার করা গয়েছিল ভীম আর্মির প্রধান চন্দ্রশেখর আজাদকে। প্রথমে পুলিস আটক করে। পরে গ্রেফতার করা হয় তাঁকে। আদালত তাঁদে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছে। এদিকে কাল থেকে সিএএ-র প্রতিবাদে আন্দোলন জোরদার করতে চলেছে কংগ্রেস।

বিচারবিভাগীয় হেফাজতে আজাদ

বিচারবিভাগীয় হেফাজতে আজাদ

অনুমতি ছাড়াই দিল্লির জামা মসজিদের কাছে সমর্থকদের নিয়ে আন্দোলন শুরু করেছিলেন ভীম আর্মির প্রধান চন্দ্রশেখর আজাদ। তারপরেই পুলিস তাঁকে আটক করে। পরে দুপুরের দিকে গ্রেফতার করা হয় তাঁকে। বিকেলে আদালতে পেশ করলে তিস হাজারি কোর্টে বিচারক তাঁকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছে। দিল্লির দরিয়া গঞ্জের হিংসাত্মক আন্দোলনের ঘটনায় ধৃত ১৫ জনকেও বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

 আন্দোলনে নামছে কংগ্রেস

আন্দোলনে নামছে কংগ্রেস

সবরাজ্যে যখন সিএএ-বিরোধী আন্দোলন চরমে পৌঁছেছে তখন নতুন করে আন্দোলন জোরদার করার কথা ঘোষণা করেছে কংগ্রেস। এতোদিন একাধিক রাজনৈতিক দলের ছত্রছায়ায় চলছিল আন্দোলন। কংগ্রেস নেতারা সিএএ-র বিরুদ্ধে কথা বললেও তেমন প্রকাশ্যে আন্দোলনে দেখা যায়নি। আন্দোলনের অর্ধেক পথ যখন তৈরি হয়ে গিয়েছে তখন নতুন করে আন্দোলন জোরদার করার ডাক দিয়েছে কংগ্রেস। আগামিকাল থেকে গোটা দেশে আন্দোলন জোরদার করার ডাক দিয়েছে কংগ্রেস।

নতুন করে উত্তেজনা দিল্লি, উত্তর প্রদেশে

নতুন করে উত্তেজনা দিল্লি, উত্তর প্রদেশে

আজ আবার নতুন করে উত্তেজনা ছড়িয়েছে উত্তর প্রদেশের রামপুরে। হিংসাত্মক আন্দোলনে এক জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে উত্তর প্রদেশে। এই নিয়ে উত্তর প্রদেশে সিএএ- বিরোধী আন্দোলনে ১৫ জনের মৃত্যু হল। বিকেল থেকে কানপুরেও শুরু হয়েছে আন্দোলন। হাজারো মানুষ পথে নেবে প্রতিবাদে সামিল হয়েছেন। অন্যদিকে দিল্লিতে জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালেয়র ছাত্রছাত্রীরাও নতুন করে পথে নেমেছেন। তাতে সামিল হয়েছেন সাধারণ মানুষও।

English summary
14 days judicial custody of chandrashekhar Ajad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X