• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পুস্পা ছবির থেকে অনুপ্রানিত হয়ে চোরাচালানের চেষ্টা ১৩০ কেজি গাঁজা, ধরে ফেলল পুলিশ

পুস্পা ছবির থেকে অনুপ্রানিত হয়ে চোরাচালানের চেষ্টা ১৩০ কেজি গাঁজা, ধরে ফেলল পুলিশ
Google Oneindia Bengali News

পুস্পা সিনেমা দেখেননি ভারতে এমন লোক খুব কম আছে। আর সেই ছবির ধাঁচে এবার প্রচুর কেজি গাঁজা চোরাচালান হল। প্রায় ১৩০ কেজি গাঁজা উদ্ধার হয়েছে অন্ধ্রপ্রদেহের আল্লুরি সিথারামারাজু জেলা থেকে। জানা গিয়েছে যারা এই বিপুল পরিমান গাঁজা চালান করছিল তাঁরা পুস্পা সিনেমা থেকে অনুপ্রানিত হয়েছিল। তেলুগু ছবি ২০২১ সালে তৈরি হয়েছিল আর তা থেকে দেখেই গাঁজা পাচারের পরিকল্পনা করা হয়েছিল।

কোথায় রাখা ছিল গাঁজা?

কোথায় রাখা ছিল গাঁজা?

একটি বলেরো গাড়ির ছাদের তলায় সুন্দর করে রেখে দেওয়া হয়েছিল এই গাঁজা পাতা। পরিকল্পনা ছিল পাচারের। সেই পরিকল্পনা সম্পূর্ণ হয়নি। যারা এই ড্রাগ পাচার করছিল তাদেরকে ধরে ফেলে স্পেস্যাল এনফোরসমেন্ট ব্যুরো বা এসইবি। তাদেরকে ধরা হয়েছিল কিঞ্চামান্ডা গ্রাম থেকে যা দুমব্রিগুডা মন্ডলে অবস্থিত।

তারা পুরোপুরি ভাবে পুস্পা ছবিতে যেমন ভাবে পাচার করা হচ্ছিল সেই পদ্ধতিই ব্যবহার করার চেস্তা করেছিল। গাঁজা রেখে দেওয়া হয়েছিল গাড়ির একদম উপরের অংশে। সেখানে তৈরি করা হয়েছিল একটি বিশেষ তাক। আর এভাবেই তারা রাজ্যের সীমানা পার করতে চেষ্টা করছিল।

সীমানা পার করার আগেই

সীমানা পার করার আগেই

গাড়ি সীমানা পার করার আগেই পুলিশের সন্দেহ হয়। এসইবি সন্দেহ হতেই তারা গাড়িটিকে এক জাগায় দার করিয়ে দেয়। শুরু হয় খানা তল্লাশি। এরপরেই সেখান থেকে মেলে ১৩০ কেজি গাঁজা। গাড়ীর উপরের অংশে একটি বিশেষ জায়গা বানিয়ে তা রাখা হয়েছিল। একটি বিশেষ তাক বানিয়েছিল অভিযুক্তরা। তাতেই রাখা হয়েছিল গাঁজা। একদম ব্যাগে ভরতি করে তা রাখা হয়েছিল।

গ্রেফতার

গ্রেফতার

যাদেরকে পুলিশ গ্রেফতার করে তারা হলেন পাঙ্গি মহেশ্বর এবং রমেশ ডুম্ব্রিগুড়া। উদ্ধার হওয়া ওই বিপুল পরিমান গাঁজা এবং দুই জন গ্রেফতার হওয়া ব্যক্তিকে এরপর পুলিশের হাতে তুলে দেয় এসইবি। একটি বিশেষ কেস তাদের বিরুধে দায়ের করা হয়েছে এবং চলছে আরও তল্লাশি।

পুস্পা সিনেমা

পুস্পা সিনেমা

পুস্পা সিনেমা ভারতের অন্যতম হিট ছবিগুলির মধ্যে একটি। এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন দক্ষিণের অভিনেতা অল্লু অর্জুন। ওই ছবির প্রতিটি গান ব্যাপক ভাবে হিট হয়েছিল। সরফি থেকে শুরু করে পুপার টাইটেল ট্র্যাক, উ বোলেগা, স্বামী। প্রত্যেকটি গানের তালে মাতোয়ারা হয়েছিল আপামর ভারত। সেই ছবি যে কোনও চোরাচালানকে প্রভাবিত করতে পারে তা ধারনার বাইরে ছিল। তবে অতীতে যে এমন হয়নি তা নয়। অনেক সিনেমা থেকে হয়েছে বড় চুরি, ডাকাতি। খুনের ঘটনার তো অজস্র এমন সিনেমা দেখা করার উদাহরণ আছে। সেই তালিকায় এবার চলে এই পুস্পাও

প্রতীকী ছবি

English summary
130 kg marijuana sized by police in andhrapradesh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X