• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একদিনে ভারতে করোনায় আক্রান্ত ১৩০, সর্বাধিক মহারাষ্ট্রে, উদ্বেগ বাড়ছে দেশে

করোনা ভাইরাসের সংক্রমণ একদিনে ১৩০ জনের। ২৪ ঘণ্টায় যা সর্বাধিক বলে মনে করা হচ্ছে। তারমধ্যে সবচেয়ে বেশি সংক্রামিত হয়েছে ভারতে। শুধুমাত্র মহারাষ্ট্রেই করোনা সংক্রমণ হয়েছে ২০৩ জনের। দিল্লিতে একদিনে সংক্রামিত হয়েছেন ২৩ জন। লোকমান্য হাসপাতালে করোনা আক্রান্ত সন্দেহে ভর্তি হয়েছেন ৮৫ জন। যদিও এখনও রক্তপরীক্ষার রিপোর্ট আসেনি তাঁদের।

লাফিয়ে বাড়ছে সংক্রমণ

লাফিয়ে বাড়ছে সংক্রমণ

করোনা সংক্রমণ দ্রুত ছড়াতে শুরু করেছে ভারতে। একদিনে ১৩০ জন সংক্রামিত হয়েছেন এই মারণ ভাইরাসে। দেশে এখন করোনা আক্রান্তের সংখ্যা ১১২২ জন। মৃত্যু হয়েছে ৩১ জনের। যদিও অধিকাংশই প্রৌঢ় এবং বৃদ্ধের মৃত্যু হয়েছে করোনা ভাইরাসে। আবার সেরে ওঠার খবরও আসতে শুরু করেছে।

মহারাষ্ট্রে সংক্রমণ সর্বাধিক

মহারাষ্ট্রে সংক্রমণ সর্বাধিক

করোনা সংক্রমণ সবচেয়ে বেশি ঘটছে মহারাষ্ট্রে। এক ধাক্কায় সেখানে আক্রান্তের সংখ্যা ২০৩-এ পৌঁছে গিয়েছে। দিল্লিতে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ২৩ জন। করোনা আক্রান্ত সন্দেহে দিল্লির লোকমান্য হাসপাতােল ভর্তি রয়েছেন ৮৫ জন। তাঁদের রক্তের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তামিলনাড়ুতে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৭ জন।

উদ্বেগ বাড়াচ্ছে পরিযায়ী শ্রমিকরা

উদ্বেগ বাড়াচ্ছে পরিযায়ী শ্রমিকরা

করোনা সংক্রমণ অন্যান্য দেশের তুলনায় ভারতে অপেক্ষাত কম হলেও। পরিযায়ী শ্রমিকদের ভিড় নতুন করে উদ্বেগ বাড়াচ্ছে। লকডাউনে আতঙ্কিত পরিযায়ী শ্রমিকরা কাতারে কাতারে ভিড় করতে শুরু করেছেন রেলস্টেশন বাসস্ট্যান্ডে। বাড়ি ফেরার হুড়োহুড়ি শুরু হয়ে গিয়েছে তাদের মধ্যে। এতে সংক্রমণের সম্ভাবনা নতুন করে বাড়তে শুরু করেছে।

English summary
130 corona infected in one day, most in Maharashtra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X