• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

১৩ বছরের কিশোরকে টেনে হিঁচড়ে গণধর্ষণ ! নৃশংসকাণ্ড ঘিরে হতবাক এলাকাবাসী

যোগীরাজ্যে অব্যাহত অপরাধ। একের পর এক নৃশংস অপরাধের ঘটনায় তোলপাড় বিজেপি শাসিত উত্তরপ্রদেশ। সেখানে একের পর এক মহিলার ওপর নারকীয় ধর্ষণের ঘটনার পর এবার উঠে আসছে এক কিশোরের ওপর নারকীয় গণধর্ষণের ঘটনা।
  • |
Google Oneindia Bengali News

যোগীরাজ্যে অব্যাহত অপরাধ। একের পর এক নৃশংস অপরাধের ঘটনায় তোলপাড় বিজেপি শাসিত উত্তরপ্রদেশ। সেখানে একের পর এক মহিলার ওপর নারকীয় ধর্ষণের ঘটনার পর এবার উঠে আসছে এক কিশোরের ওপর নারকীয় গণধর্ষণের ঘটনা। উত্তরপ্রদেশের শাহজাহানপুরে এমন কাণ্ড ঘিরে রীতিমতো হতবাক এলাকাবাসী।

১৩ বছরের কিশোরকে গণধর্ষণ! নৃশংসকাণ্ড ঘিরে হতবাক এলাকাবাসী

এই ঘটনা ঘটেছে এক ১৩ বছর বয়সী কিশোরের সঙ্গে। যাতে ক্ষেতের মধ্যে টেনে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। গণধর্ষণের এই ঘটনায় অভিযুক্তের তালিকায় রয়েছে ৪ জন পুরুষ। যদিও অভিযুক্তদের এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। তাদের খোঁজে চলছে ব্যাপক তল্লাশি। অভিযুক্তের তালিকায় নাম এসেথে এলাকার স্থানীয় ৪ যুবকের। শনিবার রাতের এই ঘটনা নিজেই বাবা মাকে জানায় যন্ত্রণায় কাতর ওই কিশোর। আর তারপরেই এলাকায় তোলপাড় শুরু হয়ে যায়।

[আরও পড়ুন: সোমবার সকালেও চিকিৎসকদের কাছে আসেনি আমন্ত্রণ! নবান্নে বৈঠক নিয়ে নতুন করে জটিলতা][আরও পড়ুন: সোমবার সকালেও চিকিৎসকদের কাছে আসেনি আমন্ত্রণ! নবান্নে বৈঠক নিয়ে নতুন করে জটিলতা]

এর আগে ১৪ জুন উত্তরপ্রদেশের প্রতাপগড়ে এক ৮ বছরের মেয়েকে ধর্ষণের ঘটনা ঘটেছে। গ্রামে এক পশুশাবককে ধরতে ক্ষেতে গিয়েছিল ছোট্ট সেই মেয়ে। আর সেই সময়েই তাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের ঘটনা ঘটে। এছাড়াও শিকড়িগঞ্জ এলাকায় আরেকটি ঘটনায় এক ৭ বছরের মেয়েকে ধর্ষণ করে খুনের অবিযোগ ওঠে এক ৫৭ বছর বয়সী ব্যক্তির বিরুদ্ধে।

[আরও পড়ুন:বিহারে এনসেফ্যালাইটিসে মৃতের সংখ্যা ১০০ ছাড়াল][আরও পড়ুন:বিহারে এনসেফ্যালাইটিসে মৃতের সংখ্যা ১০০ ছাড়াল]

English summary
13 year Old Boy Gang Raped in Shahajahanpur of Uttar Pradesh.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X