• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিপ্লবের ত্রিপুরায় ফের করোনা থাবা! এবার সংক্রমিত ১২ বিএসফ জওয়ান

করোনামুক্ত ত্রিপুরা। কয়েকদিন আগেই গর্বের সঙ্গে এই ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। তবে সেই করোনামুক্তি থাকল ক্ষণস্থায়ী। দুই সপ্তাহের মধ্যে ফের করোনার থাবা পড়ল ত্রিপুরায়। এবার সেখানে আক্রান্ত ১২ বিএসএফ জওয়ান। সব মিলিয়ে এই মুহূর্তে ত্রিপুরার করোনা আক্রান্তের সংখ্যা ১৬।‌

করোনা থাবার কথা মেনে নিয়েছেন বিপ্লব

করোনা থাবার কথা মেনে নিয়েছেন বিপ্লব

এই বিষয়ে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব খোদ জানিয়েছেন, আম্বাসার ১৩৮ নম্বর বিএসএফ ইউনিটের ১২ জওয়ান করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়াও আরও একজনের শরীরে করোনা ধরা পড়ে। যদিও মুখ্যমন্ত্রী জানান, ২ জনকে ইতিমধ্যেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। সাধারণ মানুষ যেন আতঙ্কিত হয়ে না পড়েন তার জন্য তিনি ঘোষণা করেছেন, সরকার ইতিমধ্যেই পদক্ষেপ নিয়েছে এবং অসুস্থদের ইতিমধ্যেই চিকিৎসা শুরু হয়ে গিয়েছে।

বেশিদিন করোনামুক্ত থাকল না ত্রিপুরা

বেশিদিন করোনামুক্ত থাকল না ত্রিপুরা

উল্লেখ্য, দেশের একমাত্র রাজ্য হিসেবে এখনো পর্যন্ত করোনা ভাইরাস মুক্ত সিকিম। সংক্রমণ ধরা পড়লেও একে একে সব রোগী সুস্থ হয়ে গোয়াও এখন গ্রিন জোন। এই দুই রাজ্যের পর ত্রিপুরাকে করোনা মুক্ত ঘোষণা করেছিলেন বিপ্লব দেব। কিন্তু দুই সপ্তাহের মধ্যেই ফের করোনা সংক্রমণ ধরা পড়ল ত্রিপুরায়।

একদিনেই দেশে করোনায় মৃত ১৯৫ জন

একদিনেই দেশে করোনায় মৃত ১৯৫ জন

বিগত ২৪ ঘণ্টায় দেশে কোরোনায় মৃত্যু ১৯৫ জনের। নতুন করে সংক্রমিত হয়েছেন ৩৯০০ জন। দেশে এখনও পর্যন্ত এটিই একদিন সর্বাধিক মৃত্যু ও সংক্রমণ। এই নিয়ে এখনও পর্যন্ত মোট ৪৬৪৩৩ জনের শরীরে মিলল ভাইরাসের হদিস । মোট মৃত্যু হয়েছে ১৫৬৮ জনের।

কী বলছে স্বাস্থ্যমন্ত্রক

কী বলছে স্বাস্থ্যমন্ত্রক

স্বাস্থ্যমন্ত্রকের তরফে প্রকাশিত সর্বশেষ রিপোর্ট বলছে, দেশে এখন কোরোনার সংক্রমণ থেকে সুস্থ হয়ে ওঠার হার ২৭.৪ শতাংশ। এদিকে গতকাল থেকে শুরু হয়েছে তৃতীয় দফার লকডাউন। চলবে ১৭ মে পর্যন্ত। তবে তৃতীয় দফায় লকডাউনে শিথিল হয়েছে বেশ কিছু নিষেধাজ্ঞা।

রেশন থেকে করোনা টেস্ট ব্যর্থ রাজ্য এই অভিযোগ তুলে প্রতিবাদ করলেই গ্রেফতার? প্রশ্ন দিলীপের

English summary
13 including 12 bsf jawans tests positive for covid 19 in Tripura
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X