• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মানুষকে বাঁচাতে এভাবেই খানাখন্দ বুজিয়ে চলেছে ১২ বছরের ছোট্ট ছেলেটি

  • By Soumik Bose
  • |

এই ভরা বর্ষায় হায়দরাবাদের হাবসিগুড়ায় গেলে হয়ত রাস্তাতেই রবি তেজার সঙ্গে দেখা হতে পারে। না, তেলুগু ছবির তারকা রবি তেজা নয়, ১২ বছরের রবি তেজা হাতে বেলচা নিয়ে রাস্তার খানা খন্দ ভরাট করতে ব্যস্ত। কিন্তু বারো বছরের একটি ছেলে কেন হঠাৎ বেলচা হাতে রাস্তায় নেমে পড়ল। এই প্রশ্ন ভাবিয়ে তোলার মতই। এর নেপথ্যে রয়েছে এক করুণ কাহিনী।

মানুষকে বাঁচাতে এভাবেই খানাখন্দ বুজিয়ে চলেছে ১২ বছরের ছোট্ট ছেলেটি

কিছুদিন আগেই হায়দরাবাদের খানাখন্দ ভর্তি রাস্তায় বাইক দুর্ঘটনার কবলে পড়ে একটি পরিবার। চোখের সামনে একটি বছর ছয়েকের শিশুকে মারা যেতে দেখেছে রবি তেজা। সেই ঘটনা ছোট্ট মনটাকে নাড়িয়ে দেয়। তখনই রবি ঠিক করে, আর নয়, এভাবে পথের বলি হতে দেওয়া যাবে না কাউকে। তারপর থেকে নিজেই বেলচা নিয়ে রাস্তায় নেমে পড়েছে ছোট্ট রবি। যেখানেই খানা-খন্দ দেখে, বেলচা দিয়ে পাথর, মাটি তুলে ভরাট করে দেয় সেই গর্ত।

সোশ্যাল মিডিয়ায় রবি তেজার এই অভূতপূর্ব কাজ রীতিমত ভাইরাল হয়েছে। তার এই কাজ পুরকর্মীদের লজ্জা দেবে তাতে সন্দেহ নেই। যে কাজ মাস মাইনে পাওয়া পুরকর্মীদের করার কথা, একটি বাচ্চা ছেলে রোদ-জলের পরোয়া না করে সেই কাজ করে চলেছে প্রতিনিয়ত। এই ছবি প্রশাসনের চোখে পড়েছে কী?

English summary
A 12 year old boy in Hyderabad picks up shovel to fill up potholes after an accident that claims life of a six year old child.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X