India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গুজরাতে লবণ ফ্যাক্টারির দেওয়াল ভেঙে মৃত ১২, শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর

Google Oneindia Bengali News

আবার মর্মান্তিক ঘটনার সাক্ষী রইল দেশ। গুজরাতের মোরবিতে মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। একটি লবণ তৈরির কারখানার দেওয়াল ভেঙে পরায় প্রায় ১২ জনের মৃত্যু হয়েছে। ঘটনায় আর অনেকজন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। শুরু করে দিয়েছেন উদ্ধারকাজ।

সূত্র মারফত কী জানা গেল

সূত্র মারফত কী জানা গেল

সূত্র মারফত জানা গিয়েছে, আজ, বুধবার দুপুরে আচমকাই গুজরাতের মোরবির হালভাদ জি আই ডি সি (Gujarat Industrial Development Corporation) ফ্যাক্টারির একটি দেওয়াল ভেঙে পড়ে। ঘটনার সময় সেখানে বেশ কয়েকজন শ্রমিক কাজ করছিলেন। আর দেওয়াল ভেঙ্গে পড়ায় হঠাৎ দেওয়াল তারা সেখানে চাপা পরে যান। এখন পর্যন্ত জানা গিয়েছে ঘটনায় ১২ জন মারা গেছেন। আহত হয়েছেন অনেকে। তবে কতজন সেসময় ফ্যাক্টারির ভিতরে ছিল, তা এখনও পর্যন্ত জানা যায়নি। তবে, সেই আহতের সংখ্যা আর বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। ঘটনায় এখন পর্যন্ত মৃতের সংখ্যা ১২। তবে, তা আর বাড়তে পারে আশঙ্কা করা হচ্ছে।

 উদ্ধারকাজে সাহায্য করছে স্থানীয়রাও

উদ্ধারকাজে সাহায্য করছে স্থানীয়রাও

ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ বাহিনী। ইতিমধ্যে শুরু করে দিয়েছেন তারা উদ্ধারকাজ। উদ্ধার কাজে সাহায্য করছে স্থানীয়রাও। ঘটনায় এখনও পর্যন্ত অনেক শ্রমিক আটকে রয়েছে বলে মনে করা হচ্ছে। কিন্তু কেন ঘটল এমন ঘটনা? তবে, তা এখনও স্পষ্ট নয়।

 শোকপ্রকাশ নরেন্দ্র মোদীর

শোকপ্রকাশ নরেন্দ্র মোদীর

এই মর্মান্তিক দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি মৃত শ্রমিক পরিবারের পাশে দাঁড়ানোর কথা জানিয়েছেন। স্থানীয় প্রশাসন আহতদের সবরকম সাহায্য করছে। সেখানকার সরকারও নিহতদের পাশএ দাঁড়ানোর কথা বলেছেন। তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক আহতরা, এমনটাই কামনা করছেন তিনি।

প্রতিমন্ত্রী ব্রিজেশ মির্জা কী জানালেন

এই ঘটনার জেরে প্রতিমন্ত্রী ব্রিজেশ মির্জা জানান, মোরবিতে দেওয়াল ভেঙ্গে পড়ার ঘটনায় আমি গভীরভাবে শোকাহত। সরকার ও স্থানীয়রা ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়িয়েছে। এই ঘটনায় যারা আহত হয়েছেন, তারা যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন, এমনটাই কামনা করি।

রাজ্যে শিক্ষায় দুর্নীতি নিয়ে সরব গেরুয়া ছাত্র সংগঠন, বিকাশ ভবনে উত্তেজনা রাজ্যে শিক্ষায় দুর্নীতি নিয়ে সরব গেরুয়া ছাত্র সংগঠন, বিকাশ ভবনে উত্তেজনা


English summary
12 killed in gujarat salt factory wall collapse condolences of narendra modi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X