• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'১২ কোটি মানুষ চাকরি হারিয়েছেন',কাজ হারানো মানুষের জন্য মোদীর কাছে কোন আর্জি সোনিয়ার

  • |

গোটা দেশে করোনার জেরে যে লকডাউনের ঘোষণা মোদী সরকার করেছে, তার ফলে ১২ কোটি মানুষ কর্মহীন হয়ে পড়েছেন বলে জানিয়েছেন কংগ্রেস সুপ্রিমো সোনিয়া গান্ধী। আর তার জেরে এবার মোদী সরকারের কাছে এক জোরালো দাবি পেশ করেছেন কংগ্রেসের অন্তবর্তী সভানেত্রী।

 সোনিয়ার দাবি

সোনিয়ার দাবি

কংগ্রেসের ওয়ার্কিং কমিটির মিটিং এ এদিন মোদী সরকারের বিরুদ্ধে একের পর এক তোপ দাগেন সোনিয়া গান্ধী। তিনি বলেন, করোনা পরিস্থিতি নিয়ে যে পদক্ষেপ সরকারের নেওয়া উচিত ছিল ,তার খুবই অংশ নেওয়া হয়েছে ভারতে। আর তার জেরে সমস্যায় দেশবাসী। ফলে এর জেরে চাকরির সমস্যা তৈরি হচ্ছে দেশে।

 কোন দাবি পেশ করা হল মোদীর কাছে?

কোন দাবি পেশ করা হল মোদীর কাছে?

মোদী সরকারের কাছে সোনিয়ার দাবি, করোনার লকডাউনের জেরে যে ১২ কোটি মানুষ কাজ হারিয়েছেন , তাঁদের প্রতিটি পরিবারে মাসে অন্তত ৭৫০০ টাকা করে সরকারের দেওয়া উচিত।

 সোনিয়া গান্ধীর দাবি

সোনিয়া গান্ধীর দাবি

সোনিয়া গান্ধীর দাবি ১২ কোটি মানুষ যাঁরা কাজ হারিয়েছেন তাঁরা কেবলমাত্র লকজাউনের প্রথম ২১ দিনেই এমনভাবে কাজ হারিয়েছেন। বাকি ১৯ দিনে পরিস্থিতি কোনদিকে যেতে পারে , তা নিয়ে যদিও এদিন কিছু বলেননি কংগ্রেস নেত্রী। তিনি বলেন, এয পরিযায়ী শ্রমিকরা রাস্তার ধারে পড়ে রয়েছেন তাঁদের অন্তত খাবার ও অর্থ দিয়ে সাহায্য করুক সরকার।

চাষিদের নিয়ে সোনিয়ার বক্তব্য

চাষিদের নিয়ে সোনিয়ার বক্তব্য

চাষিদের নিয়েও উদ্বেগ প্রকাশ করেছেন সোনিয়া গান্ধী। তিনি বলেন, চাষিরাও এমন পরিস্থিতিতে কছিন সমস্যার মুখোমুখি। এদিকে, মানুষের কাছে অত্যাবশ্যকীয় জিনিস সঠিকভাবে পৌঁচ্ছেনা প্রশাসনিক উদাসিনতায়। কোনওভাবেই পরিস্থিতির স্বচ্ছ্ব রূপরেখা পাওয়া যাচ্ছে না বলে জানান সোনিয়া।

English summary
12 crore jobs lost in lockdown, give at least Rs 7,500 to each family demands Sonia Gandhi to PM
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X