• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হায়দরাবাদের রাসায়নিক কারখানায় বিস্ফোরণ, কমপক্ষে আহত ১১ জন শ্রমিক, আটকে রয়েছেন অনেকে

হায়দরাবাদের রাসায়নিক কারখানায় বিস্ফোরণ। বহু শ্রমিক এই ঘটনায় আহত হয়েছেন এবং এখনও অনেকে আটকে আছেন ওই কারখানার ভেতরে। শনিবার রাজ্যের প্রত্যন্ত এলাকা বোলারাম ইন্ডাস্ট্রিয়াল অঞ্চলের এই কারখানায় আচমকাই বিস্ফোরণ হয়।

হায়দরাবাদের রাসায়নিক কারখানায় বিস্ফোরণ, কমপক্ষে আহত ১১ জন শ্রমিক, আটকে রয়েছেন অনেকে

কমপক্ষে ১১ জন আহত শ্রমিককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আরও অনেকে এই ঘটনায় আহত হয়েছেন এবং আশঙ্কা করা হচ্ছে বহু শ্রমিক আটকে রয়েছে ভেতরে। বিন্ধ্যা অর্গানিকস নামের এই রাসায়নিক কারখানায় বিস্ফোরণের ফলে গোট এলাকা ধোঁয়ায় ভরে গিয়েছে। ঘটনাস্থলে দমকলের তিনটি ইঞ্জিন গিয়েছে। বিস্ফোরণের কারণে আতঙ্কে সবাই এদিক–ওদিক দৌড়াদৌড়ি করছে। সংলগ্ন ইউনিটগুলিতে চুল্লিগুলি বন্ধ করে দেওয়া হয়েছে এবং সতর্কতা হিসাবে শ্রমিকদেরও সরিয়ে নেওয়া হয়েছে। এখনও পর্যন্ত কোনও শ্রমিকের মৃত্যুর খবর পাওয়া যায়নি।

প্রাথমিক রিপোর্টে জানা গিয়েছে যে বিন্ধ্যা অর্গানিকসে দুপুর সাড়ে বারোটা নাগাদ শনিবার এই বিস্ফোরণ হয়। খুব জোরে কিছু ফাটার শব্দ শোনা যায় এবং আগুনের লেলিহান শিখা দেখা যায়। বিস্ফোরণের শব্দ শোনার পর শ্রমিকরা ভয়ে কারখানা থেকে বেরিয়ে আসতে শুরু করেন। কারখানার ভেতরে এখনও ২০০–৩০০ জন শ্রমিকের আটকে থাকার সম্ভাবনা রয়েছে। তবে এই ঘটনা যেহেতু মধ্যাহ্নভোজের সময় হয়েছে অধিকাংশ শ্রমিক কারখানার বাইরে ছিল। দমকল কর্মীদের পাশাপাশি পুলিশ ও উদ্ধারকারীর দলও এসেছে।

পাকিস্তানের বুকে ফের জাগছে বালাকোট জঙ্গি ক্যাম্প! সার্জিক্যাল স্ট্রাইকের পর জইশের অন্দরমহলে কী ঘটছে

English summary
11 workers injured after massive explosion in hyderabad chemical factory
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X