• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গুজরাতের স্বামী নারায়ণ সেক্টরে করোনা হানা, আক্রান্ত ১১ সাধু

  • |

ইতিমধ্যেই গোটা দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৬ লক্ষের কোটা ছুঁইছুঁই। করোনা সংক্রমণের এই বাড়বাড়ন্তের মাঝে এবার গুজরাতের স্বামী নারায়ণ সেক্টরে করোনা হানা। সেখানেই বর্তমানে ১১ জন সাধুর শরীরে করোনা সংক্রমণের খবর পাওয়া গেছে বলে জানা যাচ্ছে। বুধবার গুজরাতের স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে এ কথা জানানো হয় বলে জানা যাচ্ছে। এদিকে এখনও পর্যন্ত গুজরাতে ৩২,৪৪৬ জন করোনা আক্রান্ত হয়েছেন বলে জানা যাচ্ছে। একইসাথে মারা গেছেন ‌১৮৪৮জন।

গুজরাতের স্বামী নারায়ণ সেক্টরে করোনা হানা, আক্রান্ত ১১ সাধু

এর মধ্যে ৫ জন সাধু মনিনগরের মন্দিরের থাকতেন বলে জানা যাচ্ছে। আর বাকী ৬ জন সাধু স্থানীয় এলাকায় থাকতেন বলে খবর। এদিন এই তথ্য সংবাদ মাধ্যমের কাছে জানান আহমেদাবাদ পৌর কর্পোরেশনের উপ-স্বাস্থ্য অধিকর্তা, ডা: তেজশ শাহ। ওই করোনা আক্রান্ত ১১ জন সাধুরই বিভিন্ন হাসপাতালে রাজ্যের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা চলছে বলে জানা যাচ্ছে।

সূত্রের খবর, লোকালয়ে থাকা ছয় সাধুর মধ্যে পাঁচ জন সাধু আহমেদাবাদের নিউ রানীপ অঞ্চলে থাকতেন বাকী একজন থাকতেন নিকটবর্তী বাওলা গ্রামে। এদিকে সাধুদের শরীরে করোনা সংক্রমণের খবর মেলার পরেই মনিনগর মন্দিরে স্যানিটাইজেশনের কাজ শুরু হয়েছে বলে জানান মণিনগর মন্দিরের দায়িত্বে থাকা স্বামী ভগবৎপ্রিয়াদ। এই প্রসঙ্গে তিনি আরও বলেন, “ইতিমধ্যেই ভক্তদের মন্দিরে প্রবেশাধিকার বন্ধ করা হয়েছে। পাশাপাশি সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে আমরা আমাদের অনেক সাধুকে কাদি ও বিরমগম শহরে পাঠিয়ে দিয়েছি। বর্তমানে কেবল ন’জন সাধু মন্দির চত্বরে থাকছেন।”

বাড়ি পরিবর্তন থেকেই টার্গেট বাড়ির মালিক, চক্রান্ত তৃণমূলের, মন্তব্য দিলীপের

আনলকের পর কফি হাউস খুললেও আগের চেহারা ফিরবে কি

English summary
11 saints of gujarats swami narayan sector got coronavirus infected
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X