• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা নিয়ে ভুয়ো খবর: ১০০০ শয্যার কোয়ারেন্টাইন সেন্টার তৈরি করেছে সেনা

করোনা ভাইরাস নিয়ে ভুয়ো খবর ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি খবর ছড়িয়েছে ভারতীয় সেনা নাকি ১০০০ শয্যার কোয়ারেন্টাইন সেন্টার তৈরি করেছে। পুরোটাই ভুয়ো খবর বলে জানা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় সেই কোয়ারেন্টাইন সেন্টারের ভুয়ো ছবিও প্রকাশ করা হয়েছে।

করোনা নিয়ে ভুয়ো খবর

করোনা নিয়ে ভুয়ো খবর

রাজস্থানের বারমেঢ়ে নাকি করোনা সংক্রমণ সামাল দিয়ে ১০০০ শয্যার কোয়ারেন্টাইন সেন্টার তৈরি করেছে ভারতীয় সেনা। ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই খবর। পুরোটাই ভুয়ো খবর বলে জানানো হয়েছে। এরকম কোনও কোয়ারেন্টাইন সেন্টার রাজস্থানের বারমেঢ়ে তৈরি হয়নি। পুরনো ছবি দিয়ে খবরটি ছড়ানো হয়েছে।

ভুয়ো খবর এড়িয়ে চলুন

ভুয়ো খবর এড়িয়ে চলুন

গত কয়েক দিনে করোনা ভাইরাস নিয়ে একাধিক ভুয়ো খবর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যার জেরে সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক বাড়ছে। পরিস্থিতি মোকাবিলায় সোশ্যাল মিডিয়ার ভুয়ো খবরে প্রভাবিত না হওয়ার জন্য প্রচার চালানো হচ্ছে। হোয়াটসঅ্যাপ, ফেসবুককেও এই নিয়ে সতর্ক থাকতে বলা হয়েছে।

এই সময়ে কি ভাবে দোকানে গিয়ে দাঁড়াতে হবে দেখালেন এসডিও
গুজবে কান দেবেন না

গুজবে কান দেবেন না

করোনা ভাইরাস নিয়ে সেনাবাহিনীকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়ে সেটা একেবারেই ভুয়ো বলে জানানো হয়েছে। সেনাবাহিনীর তরফেও টুইট করে এই খবর ভুয়ো বলে জানানো হয়েছে। রাজস্থানের বারমেঢ়ে এরকম কোনও কোয়ারেন্টাইন সেন্টার তৈরি করেনি সেনাবাহিনী। নেপালের কাঠমান্ডু এয়ারবেসের ছবি দিয়ে টুইটটি তৈরি করা হয়েছে বলে জানানো হয়েছে সেনাবাহিনীর তরফে। ২০১৫ সালে নেপাল ভূমিকম্পের সময় এই ক্যাম্পটি তৈরি করেছিল ভারতীয় সেনা।

English summary
1000 bed facility made in Quarantine center bya army a fake news spread in social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X