• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'পাকিস্তান জিন্দাবাদ' স্লোগান তোলা মহিলার মাথার দাম ঘোষণা রাম সেনার! শুরু বিতর্ক

কয়েকদিন আগেই বেঙ্গালুরুতে আমিমের এক সভায় স্থানীয় এক জেডিএস নেত্রীকে দেখা য়ায় মাইক্রোফোন হাতে নিয়ে 'পাকিস্তান জিন্দাবাদ' স্লোগান দিতে। আর সেই ঘটনা যেমন ওয়েইসির নেতৃত্বাধীন পার্টিকে অস্বস্তিতে ফেলে দেয়, তেমনই তরুণীকেও দেশদ্রোহিতার অভিযোগে ১৪ দিনের হেফাজতে রাখা হয়। এবার সেই ঘটনার প্রসঙ্গ উস্কে দিয়ে রাম সেনা নেমেছে ময়দানে।

রাম সেনার ঘোষণা

রাম সেনার ঘোষণা

রাম সেনার তরফে সেই দলের নেতা সন্দীপ মারাডি আর্জি জানিয়েছেন যে, এই নেত্রীকে যেন কোনও মতেই সরকার হেফাজত থেকে না ছেড়ে দেয়। তাছাড়াও নিজের বক্তব্যে একধাপ এগিয়ে মারাডি আরও বিস্ফোরক একটি দাবি তুলেছেন।

 মারাডির বিস্ফোরক দাবি

মারাডির বিস্ফোরক দাবি

মারাডি দাবি করেছেন, যদি রাজ্য বা কেন্দ্রীয় সরকার ওই তরুণীকে কোনও মতে জেল থেকে ছেড়ে দেয়, তাহলে 'আমরা ওকে এনকাউন্টার করে হত্যা করব'। এমন বিস্ফোরক উক্তি তিনি একটি ভাইরাল হওয়া ভিডিওতে করেছেন , বলে খবর।

 অমূল্যর মাথার দাম ঘোষণা

অমূল্যর মাথার দাম ঘোষণা

অমূল্যর মাথার দাম ১০ লাখ টাকা হিসাবেও ঘোষণা করেছেন মারাডি। মারাডি বলেন, ' যে ব্যক্তি অমূল্যকে হত্যা করবে , তাকে দেওয়া হবে ১০ লাখ টাকা'। যদিও এমনবক্তব্যের পর রাম সেনার বিরুদ্ধে প্রশাসন কোন ব্যবস্থা নিয়েছে, তা নিয়ে চুপ বেল্লারি পুলিশ।

প্রতিবাদে মুখর রাম সেনা

প্রতিবাদে মুখর রাম সেনা

কন্নড় তরুণী যে 'পাকিস্তান জিন্দাবাদ' স্লোগানটি দিয়েছে, তার পরিচিতি অমূল্য লিওনা নামে। চিকমাগালুরুর মেয়ে আমূল্যর বিরুদ্ধে কর্ণাটকের বেল্লারিতে একটি প্রতিবাদ সভা আয়োজন করে রাম সেনা।

মমতা কলকাতাকে লাহোর বানিয়ে ছেড়েছেন, পুরসভা ভোট প্রচারে সরব হবে বিজেপি

English summary
10 lakh bounty for killing B'luru woman who raised Pakistan Zindabad slogan announcs Ram sena .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X