• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাড়ছে করোনার চোখরাঙানি, ১০ দিনের কড়া লকডাউন জারি তেলেঙ্গানায়

  • |
Google Oneindia Bengali News

গোটা দেশজুড়েই ক্রমেই বেড়ে চলেছে করোনা উদ্বেগ। এমনকী ইতিমধ্যেই ভারতে সক্রিয় রোগীর সংখ্যা ৩৭ লক্ষের গণ্ডিও পার করে ফেলেছে। যার জেরে নতুন করে বাড়ছে উদ্বেগ। এদিকে করোনা ঠেকাতে কোনও রাজ্যে পূর্ণ তো কোনও রাজ্য আংশিক লকডাউনের পথে হেঁটেছে। তবে কেন্দ্রীয় ভাবে এখনও কোনও লকডাউনের ঘোষণা করা হয়নি। এমতাবস্থায় করোনা উদ্বেগ বাড়ছে তেলেঙ্গানাতেই। তাই দ্বিতীয় ঢেউয়ের শৃঙ্খল ভাঙতে লকডাউনের রাস্তাতেই হাঁটতে শুরু এই রাজ্য।

বাড়ছে করোনার চোখরাঙানি, ১০ দিনের কড়া লকডাউন জারি তেলেঙ্গানায়

বুধবার সকালেই তেলেঙ্গানা সরকারের তরফ থেক আগামী ১২ মে থেকে লকডাউনের ঘোষণা করেছে বলে জানা যাচ্ছে। চলবে আগামী ১০ দিন। আগামীকাল সকাল ১০ থেকেই লকডাউনের যাবতীয় নিয়ম কার্যকর হয়ে যাচ্ছে বলেও জানা যাচ্ছে। তবে দৈনন্দিন প্রাত্যহিক কাজের জন্য সকাল ৬টা থেকে ১০ পর্যন্ত সময়ে ছাড় দিচ্ছে সরকার। সেই সময়ে থাকবে না লকডাউনের বিধিনিষেধ। এদিন তেলেঙ্গানা প্রশাসনের তরফ থেকে বিজ্ঞপ্তি দিয়ে একথা জানানো হয়েছে।

করোনার বিরুদ্ধে লড়াইয়ে দুর্বল করবেন না, 'ছদ্মবেশী' রাহুলের নাম উল্লেখ করে সোনিয়াকে চিঠি নাড্ডার করোনার বিরুদ্ধে লড়াইয়ে দুর্বল করবেন না, 'ছদ্মবেশী' রাহুলের নাম উল্লেখ করে সোনিয়াকে চিঠি নাড্ডার

প্রসঙ্গত উল্লেখ্য, কয়েকদিন আগেই তেলেঙ্গানার মুখ্যসচিব স্পষ্ট ভাষাতেই জানান রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণেই রয়েছে। এই মূহূর্তে কোনও লকডাউনের প্রয়োজনীয়তা নেই বলেও মত প্রকাশ করেন তিনি। এরপরেই হাইকোর্টের তিরষ্কারের মুখে পড়ে লকডাউনের রাস্তায় হাঁটতে বাধ্য হয় সরকার। অন্যদিকে গত ২৪ ঘণ্টায় তেলেঙ্গানায় ৪ হাজার ৬২৬ জন নতুন করোনা আক্রান্তের খোঁজ মিলেছে বলে জানা যাচ্ছে। মারা গিয়েছেন ৩৫ জন। এখনও পর্যন্ত রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫ লক্ষ ২ হাজার ১৮৭। মোট মৃতের সংখ্যা ২ হাজার ৭৭১।

Positive Story : বসিরহাটে শুভ্রা,বিপ্লব,নিরুপম, সুপ্রিয়রা, তৈরি করল করোনা সাহায্য কন্ট্রোলরুম

English summary
10 days of full lockdown begins in telangana to stop coronavirus outbreak
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X