• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ট্রাকের সঙ্গে ধাক্কা, যোগী রাজ্যে বাসেই জীবন্ত দগ্ধ ১০

উদ্ধারকারী দল বাসের ধ্বংসস্তুপ থেকে ১০ টি দেহ উদ্ধার করেছেন শনিবার সকালে। শুক্রবার রাতে ডাবল ডেকার বাসটিতে আগুন লেগেছিল। ঘটনাস্থল উত্তর প্রদেশের কনৌজ। একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষের পরেই আগুন লেগে যায় বাসটিতে। বহু দেহকে এখনও পর্যন্ত শনাক্ত করা যায়নি। পুলিশের তরফে জানানো হয়েছে আগুন লাগা বাস থেকে উদ্ধার হওয়া ১৩ জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ট্রাকের সঙ্গে ধাক্কা, যোগী রাজ্যে বাসেই জীবন্ত দগ্ধ ১০

সূত্রের খবর অনুযায়ী, উদ্ধারকারীরা ভোর চারটে নাগাদ বাসটির মধ্যে ঢুকতে সক্ষম হন। কনৌজ রেঞ্জের আইজি মোহিত আগরওয়াল জানিয়েছেন, দেহগুলি এতটাই বাজে ভাবে পুড়ে গিয়েছে যে হার ছড়িয়ে রয়েছে বাসের ধ্বংসস্তুপের মধ্যে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই মৃত্যুর ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন। মৃতদের প্রতি শ্রদ্ধা জানানো ছাড়াও, আহতদের দ্রুত সুস্থ হয়ে ওঠার কামনা করেছেন প্রধানমন্ত্রী। শোকপ্রকাশ করেছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোদী আদিত্যনাথও। মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা আর আহতদের ৫০ হাজার টাকা করে দেওয়ার কথা ঘোষণা করেছেন তিনি।

জীবিতরা বলেছেন, বিমল বাস সার্ভিসের স্লিপার বাসটি ভুল জায়গায় থাকা অবস্থায় ট্রাকের সঙ্গে ধাক্কা মারে। সংঘর্ষের পরেই বাসের তেলের ট্যাঙ্কে বিস্ফোরণ হয়। এরপরেই আগুন ছড়িয়ে পড়ে পুরো বাসে। চালক বাসের দরজা খুলতে পারেননি। অনেকেই জানলা দিয়ে বেরিয়ে আসেন।

বাসে কমপক্ষে ৪৫ জন যাত্রী ছিলেন। বাসটি ফারুকাবাদ থেকে রাজস্থানের জয়পুরে যাচ্ছিল।

English summary
10 bodies pulls out from wreckage of double decker bus in Kannauj District in UP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X