• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উত্তর কাশ্মীরের জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা! শহিদ হলেন ১ মেজর-সহ আরও ৩ জওয়ান

মঙ্গলবার উত্তর কাশ্মীরের গুরেজে একদল জঙ্গীর অনুপ্রবেশ আটকাতে গিয়ে শহিদ হলেন এক মেজর-সহ আরও তিন সেনা জওয়ান। সেনার পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে শেষ পর্যন্ত তারা অনুপ্রবেশের ছক ব্যর্থ করতে সফল হয়েছে। সংঘর্ষে দুই জঙ্গিও মারা গিয়েছে।

জঙ্গি অনুপ্রবেশ! শহিদ হলেন ১ মেজর-সহ আরও ৩ জওয়ান

সেনা সূত্রে জানা গিয়েছে ৬ থেকে ৮ জন জঙ্গির একটি দল কাশ্মীরের বান্দিপোর জেলার গুরেজে নিয়ন্ত্রণ রেখা টপকে ভেতরে ঢুকে পড়েছিল। এলাকাটি রাজধানী শ্রীনগর থেকে মাত্র ১২৫ কিলোমিটার দূরে। তাদের অনুপ্রবেশ সেনাবাহিনীর নজর এড়ায়নি। জওয়ানরা ওই জঙ্গিদের লক্ষ্য করে গুলি ছুঁড়লে জঙ্গিরাও পাল্টা জবাব দিতে শুরু করে। শুরু হয় তীব্র গুলির লড়াই।

অভিযান অবশ্য এখনও জারি রয়েছে। কারণ সেনার সঙ্গে সরাসরি লড়াইতে এঁটে উঠতে না পেরে আশপাশের জঙ্গলে, জঙ্গিরা আশ্রয় নিয়েছে। তাদের খুঁজে পার করার জন্য় আরও সেনাসদস্য আনা হচ্ছে। তবে সেনার অভিযোগ গুরেজ এলাকায় সোমবার রাত থেকেই পাক সেনা নিয়ন্ত্রণ রেখার এপাড়ে ভারতীয় সেনা ঘাঁটি গুলিকে লক্ষ্য করে গুলি ছুঁড়ছে। সেনার অনুমান এই জঙ্গি অনুপ্রবেশে সহায়তা করতেই গুলি ছুঁড়ছে পাকিস্তান।

English summary
A group of terrorists tried to infiltrate through the Line of Control in north Kashmir on Tuesday. To stop them, one Major and three more soldiers gave their lives. 2 terrorists also got killed in the encounter.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X