• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্টাফ স্পেশাল ট্রেনে ওঠা নিয়ে তুমুল অশান্তি বৈদ্যবাটীতে, রেল অবরোধ, লাঠিচার্জ রেলপুলিসের

ফের স্টাফ স্পেশাল ট্রেনে ওঠা নিয়ে অশান্তি রাজ্যে। এবার ঘটনাস্থল হুগলির বৈদ্যবাটী, শেওড়াফুলি। সকালে স্টাফ স্পেশাল ট্রেনে উঠতে গেলে বাধা দেওয়া হয় সাধারণ যাত্রীদের। প্রতিবাদে বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। সাধারণ যাত্রীদের না নিয়ে ট্রেন চলতে দেওয়া হবে না বলে বিক্ষোভ শুরু করেন অফিস যাত্রীরা। পরিস্থিতি সামাল দিতে গেলে রেলপুলিসের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয় যাত্রীদের। রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা।

স্টাফ স্পেশাল ট্রেনে ওঠা নিয়ে তুমুল অশান্তি বৈদ্যবাটীতে

রেললাইনে বসে পরে বৈদ্যবাটী, রিষড়া, শেওড়াফুলি স্টেশনে বিক্ষোভ দেখাতে শুরু করেন যাত্রীরা। তাঁরা অভিযোহ করেছেন লোকাল ট্রেন না চালানোর ফলে সমস্যায় পড়তে হচ্ছে তাঁদের। বাসে চাপা যাচ্ছে না এতোটা ভিড়। স্টাফ স্পেশাল ট্রেনেও তাঁদের চাপতে দেওয়া হোক বলে দাবি জানিয়েছেন িবক্ষোভকারীরা। এই নিয়ে তীব্র অসন্তোষ তৈরি হয়েছে জন মানসে।

এদিক আজ লোকাল ট্রেনে চালানো নিয়ে রাজ্য সরকারের সঙ্গে বৈঠক রয়েছে রেলের আধিকারিকদের। কোভিড প্রোটোকল মেনে কীভাবে লোকাল ট্রেন চালানো হবে তা নিয়ে দ্বিধাবিভক্ত জনতা। সংক্রমণ বাড়ার আশঙ্কা করছেন চিকিৎসকরা। এদিকে লোকাল ট্রেন না চলায় মানুষের রুটি রুজিতে প্রভাব পড়ছে। মহারাষ্ট্রে আজ থেকে লোকাল ট্রেন পরিষেবা শুরু হওয়ায় রাজ্যে লোকাল ট্রেন চালানোর দাবি আরও জোরদার হয়েছে।

কলকাতাঃ রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতির অভিযোগ তুলে হরিদেবপুর থানা ঘেরাও বিজেপির

English summary
Train block in Hoogly many station on demand of boarding staff special train
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X