• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আম্ফান দুর্নীতি প্রতিবাদ করায় দলে কোণঠাসা, কর্মিসভায় ডাকলেন না বেচারাম মান্না, ক্ষোভ বাড়ছে হুগলিতে

আম্ফান ত্রাণ দুর্নীতির প্রতিবাদ করেছিলেন তাঁরা। সেকারণেই দলীয় নেতৃত্বের কোপে পড়তে হয়েছে। দলীয় সভায় ডাক পেলেন না তৃণমূলের জেলা পরিষদের প্রাক্তন প্রধান ও সদস্য। প্রকাশ্যেই বিধায়ক বেচারাম মান্নার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তাঁরা। গতকাল হরিপালে কর্মিসভার আয়োজন করেছিলেন বেচারাম মান্না।

হুগলিতে বাড়ছে অসন্তোষ

হুগলিতে বাড়ছে অসন্তোষ

একুশের ভোটের আগে হুগলি ক্রমশ মাথা ব্যাথার কারণ হয়ে দাঁড়াচ্ছে। ফের প্রকাশ্যে শাসক দলের অন্তর্দ্বন্দ্ব। হুগলির হরিপালে বিধায়ক বেচারাম মান্নার সভায় ডাকা হল না শাকজ দলের দুই নেতাকে। জেলা পরিষদের প্রাক্তন প্রধান ও সদস্যকে ডাকা হয়নি কর্মিসভায়। অথচ একুশের ভোটের আগে কর্মিসভায় ছিলেন দলের সাংসদ বিধায়ক থেকে শুরু করে পঞ্চায়েত এবং বুথ স্তরের কর্মীরাও।

দুর্নীতির প্রতিবাদ করায় কোণঠাসা

দুর্নীতির প্রতিবাদ করায় কোণঠাসা

আম্ফান ত্রাণে দুর্নীতির প্রতিবাদ করায় তাঁদের ডাকা হয়নি বলে অভিযোগ করেছেন দুই নেতা। করোনা পরিস্থিতির মধ্যে আম্ফান ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের ত্রাণে টাকা দিয়েছিল কেন্দ্র। সেই টাকা বন্টনে শাসক দল নয়ছয় করেেছ বলে অভিযোগ করে বিজেপি। তাই নিয়ে জেলায় জেলায় বিক্ষোভও দেখা দিয়েছিল। এই দুই নেতা প্রকাশ্যেই শাসক দলের আম্ফান দুর্নীতি নিয়ে সরব হয়েছিলেন। সেকারণেই তাঁদের কোণঠাসা করে রাখা হয় বলে অভিযোগ করেছেন।

হুগলিতে অসন্তোষ

হুগলিতে অসন্তোষ

হুগলিতে জেলা সভাপতির বিরোদ্ধে ঘোঁট পাকাতে শুরু করেছেন শাসক দলের বিধায়করা। বেচারাম মান্না থেকে শুরু করে অপরূপা পোদ্দার সকলেই প্রকাশ্যে জেলা সভাপতি দিলীপ যাদবের বিরুদ্ধে সরব হয়েছিলেন। জেলা সভাপতি নাকি এলাকার বিধায়ক এবং সাংসদদের না জানিয়েই একাধিক দলীয় কর্মসূচি এবং কর্মিসভা করে চলেছেন। এই নিয়ে প্রকাশ্যেই সরব হয়েছিলে অপরূপা পোদ্দার।

নেত্রীর বার্তা

নেত্রীর বার্তা

হুললির অসন্তোষ প্রকাশ্যে এসে যাওয়ায় একটু অস্বস্তি বেড়েছিল শাসক দলে। তারপরেই তৃণমূল কংগ্রেস নেত্রী কড়া বার্তা দিয়ে বিবাদ মিটিয়ে ফেলার কথা বলেছিলেন। তারপরেই সুর নরম করেন অপরূপা। কিন্তু হুগলিতে যে অসন্তোষ বাড়ছে সেকথা প্রতিদিনই প্রকাশ্যে আসতে শুরু করেছে। একুশের ভোটে শাসক দলের মাথা ব্যাথার কারণ হতে পারে হুগলি।

শুভেন্দু গড়ে তৃণমূলে বড় ভাঙন! শ'য়ে শ'য়ে কর্মীর যোগ বিজেপিতে, জল্পনা তুঙ্গে

English summary
TMC workers agitate against Hoogly TMC MLA Bacharam Manna
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X