• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিজেপির পথে কি পা বাড়িয়ে তৃণমূল বিধায়ক! পোস্টারে পোস্টারে ছয়লাপ এলাকা

  • |
Google Oneindia Bengali News

যত ভোট এগিয়ে আসছে, ততই দলবদলের জল্পনা মাথাচাড়া দিচ্ছে। বিজেপি থেকে তৃণমূল, কি তৃণমূল থেকে বিজেপি, জল্পনা তুঙ্গে। এই পরিস্থিতিতে চুঁচুড়ার তৃণমূল বিধায়কের নামে পোস্টা পড়েছে। এই পোস্টার বিতর্কের মাঝেই গুঞ্জন উঠেছে, তবে কি তৃণমূল বিধায়ক গোপনে পা বাড়িয়ে রয়েছেন বিজেপিতে। তিনি আবার পাল্টা সাংসদকে নিয়ে জল্পনা বাড়িয়েছেন।

এমন কোনও সম্ভাবনা কি তৈরি হয়েছিল আদৌ?

এমন কোনও সম্ভাবনা কি তৈরি হয়েছিল আদৌ?

হুগলির চুঁচুড়া শহরজুড়ে পোস্টার ছয়লাপ হওয়ার পরই জল্পনা শুরু হয়েছে পঞ্চায়েত ভোটের আগে তৃণমূল বিধায়ক যোগ দিতে পারেন বিজেপিতে। পোস্টার পড়েছে বিজেপির জেলা পার্টি অফিস ও স্টেশন চত্বরে। পোস্টাকে লেখা অসিত মজুমদারকে বিজেপিতে নেওয়া যাবে না। কিন্তু তিনি বিজেপিতে যেতে পারেন বা বিজেপি তাঁকে টোপ দিয়েছেন, এমন কোনও সম্ভাবনা কি তৈরি হয়েছিল আদৌ?

আসলে বিজেপিটাই একটা পাগলের দল, পাল্টা

আসলে বিজেপিটাই একটা পাগলের দল, পাল্টা

বিজেপির পার্টি অফিস ও বিভিন্ন স্টেশন চত্বরে এই পোস্টার পড়ার পর তৃণমূল বিধায়ক অসিত মজুমদার বলেন, আমি কি পাগল, যে বিজেপির মতো হেরো পার্টিতে যাব। আসলে বিজেপিটাই একটা পাগলের দল। একশ্রেণির পাগল-ছাগলের দল ওইসব পোস্টার দিয়েছে। হয় তারা পাগল, নতুবা মদ্যপ। হয় মাথা খারাপ হয়ে গিয়েছে, নতুবা মাতাল। তা না হলে এমন পোস্টার দেয় কেউ!

বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে একহাত

বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে একহাত

এরপরই পাল্টা বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে একহাত নেন তৃণমূল বিধায়ক অসিত মজুমদার। তিনি বলেন, আমি কি বিজেপিতে যাবো, শুনছি লেকট চট্টোপাধ্যায়ই নাকি তৃণমূলে যোগ দেবেন। বেশ কিছুদিন ধরেই তো শুনতে পাচ্ছি সাংসদ বিজেপি ছেড়ে যোগ দিতে পারেন তৃণমূল কংগ্রেসে। এর ফলে দলবদল বিতর্ক নতুন মাত্রা পায়।

তৃণমূল বিধায়ককে জবাব বিজেপি সাংসদের

তৃণমূল বিধায়ককে জবাব বিজেপি সাংসদের

তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের কথার প্রত্যুত্তরে আবার বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেন, ওঁকে কোনও নম্বরই দেবো না। যিনি কোনও সহবত যানেন না, সাংসদকে নাম ধরে ডাকেন, তাঁকে কোনও নম্বর দিতে চাই না। আর কদিন বাদে দেখবেন ওঁর ঘরে ইডি বা সিবিআই আসছে। তাঁর এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে তৃণমূল সাংসদ শান্তনু সেন বলেন, বিজেপি সাংসদের কথাতেই স্পষ্ট, কেন্দ্রীয় এজেন্সিকে কন্ট্রোল করা হচ্ছে।

তৃণমূল বিধায়ক অত্যাচারী, অহংকারী, পোস্টারে তোপ

তৃণমূল বিধায়ক অত্যাচারী, অহংকারী, পোস্টারে তোপ

দলবদলের বিতর্কের পাশাপাশি পোস্টার বিতর্ক আবার অন্য মাত্রাও পেয়েছে। 'বিজেপিতে তৃণমুল বিধায়ককে নেওয়া যাবে না' পোস্টারে শুধু এই কথাই লেখা হয়নি, তৃণমূল বিধায়ককে অত্যাচারী, অহংকারী বলেও আখ্যায়িত করা হয়। অসিত মজুমদার জানিয়ে দেন, বিজেপি আসলে এসব কথা লিখে জলঘোলার চেষ্টা করছে। বিজেপি জেলা সভাতি তুষার মজুমদার বলেন, কারা এসব করেছে জানি না। এ বিষয়ে আমি অজ্ঞাত। কাকে নেওয়া যাবে, কাকে নেওয়া যাবে না, সেটা পার্টি উচ্চ নেতৃত্ব ঠিক করবে।

English summary
TMC MLA can join in BJP speculation increased due to poster controversy in Hoogly.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X