• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আনিসের খুনিদের গ্রেফতারের দাবিতে বাম ছাত্র-যুবদের আন্দোলন! বৃদ্ধকে পুলিশের মার নিয়ে 'মুসলিম' কটাক্ষ শুভেন্দুর

আনিসের খুনিদের গ্রেফতারের দাবিতে বাম ছাত্র-যুবদের আন্দোলন! বৃদ্ধকে পুলিশের মার নিয়ে 'মুসলিম' কটাক্ষ শুভেন্দুর
  • |
Google Oneindia Bengali News

আনিস খানের (Anish Khan) মৃত্যুর ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবিতে বাম-ছাত্রযুবদের কর্মসূচিতে পুলিশের (police) লাঠিচার্জ। সেই ঘটনা নিয়ে সরব হলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। পুলিশি হামলার তীব্র নিন্দা করে এদিন বিবৃতি দিয়েছেন শুভেন্দু অধিকারী।

পুলিশের লাঠি কেড়ে মার

পুলিশের লাঠি কেড়ে মার

আনিস খানের মৃত্যুর ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবি করে বাম ছাত্র যুবদের আন্গোলনে শনিবার তীব্র উত্তেজনা ছড়ায় হাওড়ার পাঁচলায়। মিছিল আটকাতে গিয়ে পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধ বাধে বাম ছাত্রযুবদের। ওইদিন মিছিল পাঁচলায় হাওড়া গ্রামীণের পুলিশ সুপার সৌম্য রায়ের অফিসের সামনে আসতেই পুলিশ প্রথমের দিকে মিছিল নিয়ন্ত্রণ করতে হিমশিম খায়। একটা সময়ে দরজা বন্ধ করে পুলিশকে আত্মরক্ষা করতে দেখা যায়। বিক্ষোভকারীরা একটা সময়ে আগ্রাসী হয়ে ওঠে। লাঠি চার্জ করতে আসা এক পুলিশকর্মীর লাঠি কেড়ে নিয়ে পাল্টা পুলিশকেই পেটাতে দেখা যায় বাম ছাত্রযুবদের। যা নিয়ে সোশ্যাল মিডিয়ার বাম সমর্থকরা যথেষ্টই উৎসাহ প্রকাশ করেছেন। তাঁরা বলছেন, দীর্ঘদিন পরে প্রশাসনের বিরুদ্ধে কোনও জুতসই আন্দোলন দেখল রাজ্যের মানুষ।

রাস্তার ধারে এক বৃদ্ধ বাম সমর্থককে ধরে পুলিশের লাথি

রাস্তার ধারে এক বৃদ্ধ বাম সমর্থককে ধরে পুলিশের লাথি

এরই মধ্যে একটি ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে রাস্তার ধার থেকে এক বৃদ্ধ বাম সমর্থককে ধরার পরে এক পুলিশ কর্মী প্রথমে জামা ধরে টানছেন, পরে তাঁর পিছু নির্মম ভাবে লাথি মারতে দেখা যাচ্ছে অপর এক পুলিশকর্মীকে। সেই বৃদ্ধ বাম সমর্থককে সেই সময় চিৎকার করতেও শোনা যাচ্ছে।

সরব শুভেন্দু অধিকারী

ওই ভিডিও নিয়ে সরব হয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায় এইভাবেই রাজ্যের মুসলিমদের তাঁকে ক্ষমতায় আনার প্রতিদান দিচ্ছেন। রাজ্য পুলিশ বুট এবং লাঠি দিয়ে সেই জবাব দিচ্ছে বলেও মন্তব্য করেছেন তিনি। ওই ঘটনার তীব্র প্রতিবাদ করে পুলিশি নৃশংসতার নিন্দা করেছেন তিনি। সেই সঙ্গে হাওড়া গ্রামীন পুলিশের এসপির অফিসের সামনে এই ঘটনা ঘটেছে বলেও উল্লেখ করেছেন তিনি।

মহিলা নেত্রীর ওপরে পুরুষ পুলিশের ঝাঁপিয়ে পড়ার নিন্দা

এদিকে শনিবারের ঘটনায় বাম নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়কে গ্রেফতারের পরে তাঁকে নিয়ে যাওয়ার হয় হাসপাতালে। তাঁর বেশ কিছু জায়গায় আঘাত লেগেছিল। যা নিয়ে বাম নেতা সুজন চক্রবর্তী লিখেছেন ছাত্র যুবদের ওপরে বর্বর আক্রমণ চালিয়েছে পুলিশ। লাঠি, কাঁদানে গ্যাস, বন্দুক কিছুই বাদ যায়নি। তিনি আরও বলেছেন মীনাক্ষীর ওপরে ঝাঁপিয়ে পড়েছিল রাষ্ট্রীয় অকগাগা পুরুষ গুণ্ডা। নির্লজ্জতার সীমানা ছাড়িয়ে যাচ্ছে সব কিছু।

দফায় দফায় উত্তেজনা, অর্জুনকে ঘিরে ধরে বিক্ষোভ! ভোটই দিতে পারলেন না বিজেপি সাংসদ দফায় দফায় উত্তেজনা, অর্জুনকে ঘিরে ধরে বিক্ষোভ! ভোটই দিতে পারলেন না বিজেপি সাংসদ

English summary
Suvendu Adhikari targets Mamata Banerjee on police lathi charge on protesters un Howrah on Anish Khan case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X