• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একুশের নির্বাচনে হাওড়ার বিজেপি প্রার্থী রুদ্রনীল ঘোষ! জোরদার জল্পনা রাজনৈতিক মহলে

টলিউডের সফল অভিনেতা ও প্রাক্তন তৃণমূল ঘনিষ্ঠ রুদ্রনীল ঘোষ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। অন্যদিকে বাংলায় বেজে গিয়েছে বিধানসভা ভোটের দামামা। এরকম পরিস্থিতিতে বিজেপির পক্ষ থেকে রুদ্রনীল ঘোষকে কি প্রার্থী হিসাবে দাঁড় করানো হবে?‌ খুব স্পষ্টভাবেই অভিনেতা জানিয়েছেন যে দলের যদি ইচ্ছা হয় তবে তিনি অবশ্যই দলের নির্দেশ পালন করবেন।

একুশের নির্বাচনে হাওড়ার বিজেপি প্রার্থী রুদ্রনীল ঘোষ! জোরদার জল্পনা রাজনৈতিক মহলে

ভোটের বাজারে আচমকাই গুজব রটে যে হাওড়ার শিবপুর থেকে নাকি বিধানসভা ভোটে বিজেপির প্রার্থী হচ্ছেন রুদ্রনীল ঘোষ। যদিও এই খবর একেবারেই মিথ্যা বলেই জানিয়েছেন অভিনেতা। সঙ্গে অবশ্যও এও ইঙ্গিত দিয়েছেন দলের শীর্ষ নেতারা যদি চান তবে তিনি নিজের জন্মভিটে শিবপুর থেকেই দাঁড়াবেন। তবে এখনও সেরকম কোনও সিদ্ধান্ত হয়নি। এক সংবাদমাধ্যমকে ফোনে সাক্ষাতকার দিতে গিয়ে তিনি বলেন, '‌বিজেপির মতো পার্টিতে দল সিদ্ধান্ত নেন। দল যদি আমায় যোগ্য মনে করেন, যদি পার্টি আমাকে সেই সুযোগ দেয় তবে আমি চাইব আমার জায়গা হাওড়া থেকে দাঁড়াতে।’‌ রুদ্রনীল এও জানান যে এখন যেমন তিনি জেলায় জেলায় কাজ করছেন আপাতত তাতে মনোনিবেশ করতে চান। সামনে বিজেপির রথযাত্রা, তাতেও কাজ করবেন তিনি। রুদ্রনীলের কথায়, ব্যক্তিগত ইচ্ছার থেকেও দলকে প্রাধান্য দেওয়া বেশি গুরুত্বপূর্ণ।

উল্লেখ্য, হাওড়া শিবপুরের জগাছায় রুদ্রনীলের জন্ম। সেখানেই বেড়ে ওঠা এবং পড়াশোনা। কাজেই কানাঘুষো শোনা যাচ্ছে, একুশের বিধানসভা নির্বাচনে শিবপুর কেন্দ্র থেকে ভূমিপুত্র রুদ্রনীল ঘোষকেই বিজেপি প্রার্থী করা হবে। রাজনৈতিক মহলের অন্দরে তো এমনটাই জল্পনা।

বিজেপির গড় মোদীরাজ্যে ৩১ জন মুসলিম প্রার্থীকে নিয়ে ভোটে নামছে গেরুয়া শিবির! বিপক্ষে আসাদউদ্দিনের মিম

English summary
rudranil ghosh to be the star bjp candidate from howrah shibpur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X