• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি নেতার মুক্তির দাবিতে বাগনানে পথ অবরোধ

  • By অভীক
  • |

বাগনান বনধে ধৃত বিজেপি নেতাদের মুক্তির দাবিতে শুক্রবারেও বিজেপি কর্মীদের দফায় দফায় পথ অবরোধে অশান্ত হলো হাওড়া গ্রামীণ জেলার বিভিন্ন প্রান্ত।

বিজেপি নেতার মুক্তির দাবিতে বাগনানে পথ অবরোধ

বাগনানের বিজেপি নেতা কিঙ্কর মাজী খুনের ঘটনায় বৃহস্পতিবার ১২ ঘন্টা বাগনান বনধের ডাক দিয়েছিল বিজেপি। জানা গিয়েছে, বৃহস্পতিবার বাগনান বনধে ধৃত বিজেপি নেতাদের মুক্তির দাবিতে এদিন সকাল থেকেই জেলার বিভিন্ন জায়গায় পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে বিজেপি কর্মীরা। অবিলম্বে ধৃতদের মুক্তি ও কিঙ্কর মাজী খুনের ঘটনার অন্যতম অভিযুক্ত পরিতোষ মাজীকে গ্রেপ্তারের দাবিতে সময় বিক্ষোভকারীরা।

শুক্রবার সকালে বাগনান লাইব্রেরী মোড়ে উড়ালপুলের সামনে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা। পরে পুলিশ অবরোধকারীদের ঘটিয়ে দেয়। এদিন দুপুরে বিজেপি নেত্রী পাপিয়া মন্ডলের নেতৃত্বে উলুবেড়িয়া গরুহাটা মোড় অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা। বিকালে আমতা কলাতলায় বিজেপির হাওড়া গ্রামীণ জেলার সহ-সভাপতি রমেশ সাধুখাঁ ও বিজেপি নেতা পিন্টু পাড়ুই এর নেতৃত্বে রাস্তায় টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা। বিজেপি নেতাদের দাবি এদিন জেলার ২৬ জায়গায় পথ অবরোধ করে বিক্ষোভ দেখানো হয়েছে।

অভিযোগ চলাকালীন কোভিড প্রটোকল নামে জামায়াত করা, বোমা মজুত করা সহ একাধিক অভিযোগে পুলিশ ৬ বিজেপি নেতা কে গ্রেপ্তার করে। পুলিশের দাবি ধৃতদের কাছ থেকে ২০ টি তাজা বোমা উদ্ধার করা হয়েছে।

বাগনান বনধে ধৃত ৬ বিজেপি নেতাকে এদিন উলবেড়িয়া আদালতে আনা হলে বিচারক তাদের ১০ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।

প্রশাসন সূত্রে খবর ধৃতদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। এদিন ধৃতদের আদালতে আনার সময় অশান্তি এড়াতে আদালতের বাইরে পুলিশ ও রেফ মোতায়েন করা হয়েছিল।

কলকাতাঃ নম্ভেম্বরের শেষ সপ্তাহে বিজেপির উত্তরকন্যা অভিযান, জানালেন সায়ন্তন বসু

সীমান্তে গম ভর্তি ১৭৫ টি ট্রাক আটক করল শুল্ক দফতর

English summary
Road block in Bagnan over demand for release BJP leader
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X