• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভিক্টোরিয়ায় অপমান ভুলব না, রাজনৈতিক পথে জবাব পাবে বিজেপি, পুরশুড়ার সভা থেকে হুঁশিয়ারি মমতার

ভিক্টোরিয়ায় জয় শ্রীরাম বলে অপমান। এর জবাব পাবে বিজেপি। পুরশুড়ার সভা থেকে হুঙ্কার মমতার। রাজনৈতিক পথে এর জবাব বিজেপি পাবে বলে হুঙ্কার দিয়েছেন মমতা। নেতাজির অপমান করেছে বিজেপি। এতো বড় ধর্মান্ধ বিজেপি। এর জবাব তৃণমূল কংগ্রেস দেবে বলে হুঙ্কার দিয়েছেন মমতা। প্রসঙ্গত উল্লেখ্য নেতাজি জয়ন্তিতে ভিক্টোরিয়া মেমোরিয়ালের অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায় বলতে ওঠার সময় জয় শ্রীরাম স্লোগান দেওয়া হয়েছিল। প্রতিবাদে বক্তব্য না রেখেই ফিরে যান মমতা।

নেতাজির অপমান

নেতাজির অপমান

ভিক্টোরিয়ায় নেতাজি জয়ন্তীতে প্রধানমন্ত্রীর সামনে কিছু ধর্মান্ধ আমায় টিজ করেছে। জয় শ্রীরাম স্লোগান দিয়ে তাঁরা নেতাজিরই অসম্মান করেছেন। এটা কোনও ভাবেই মেনে নেবে না বাংলার মানুষ। এর জবাব তারা পাবেই। রাজনৈতিক পথে তার জবাব দেবে তৃণমূল। ভিক্টোরিয়ায় জয় শ্রীরাম স্লোগানই বলে দিচ্ছে কতটা ধর্মান্ধ বিজেপি। বিজেপির চক্রান্ত মানুষ কখনওই মেনে নেবে না বলে দাবি করেছেন মমতা।

টাকা ছড়াচ্ছে বিজেপি

টাকা ছড়াচ্ছে বিজেপি

ভোটে জিততে টাকা ছড়াচ্ছে বিজেপি। পুরশুড়ার সভা থেকে বিজেপিকে ফের কাঠগড়ায় দাঁড় করিয়ে মমতা বসেছেন বিজেপি টাকা দিলে টাকা নিয়ে নিন। মাংসভাত খেেয় নিন। কিন্তু ভোটের বাক্সে ভোটটা উল্টে দিন। নিজেরাই নিজেদের মধ্যে বিবাদে জড়াচ্ছে বর্ধমানের পার্টি অফিসের ঘটনা উল্লেখ করে কটাক্ষ করেছেন মমতা। ফের বিজেপি নেতাদের বহিরাগচত বলে আক্রমণ শানিয়েছেন তৃণমূল কংগ্রেস নেত্রী।

ভিক্টোরিয়া কাণ্ড

ভিক্টোরিয়া কাণ্ড

নেতাজি জয়ন্তীতে ভিক্টোরিয়ায় কেন্দ্রীয় সরকারের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সেই অনুষ্ঠানে গিয়েছিলেন মমতা। পোডিয়ামে বলতে উঠলেই জয় শ্রীরাম স্লোগান দেওয়া হয়। সঙ্গে সঙ্গে বক্তব্য না রেখেই চলে যান মমতা। যাওয়ার আগে তিনি বলে যান, ডেকে এনে অপমান করা উচিত নয়। এই নিয়ে পাল্টা বিজেপি অভিযোগ করে জয় শ্রীরাম স্লোগানে অপমানের কিছু নেই। মমতা উল্টে রামকে অপমান করছেন বলে আক্রমণ শানিয়েছে বিজেপি। এই নিয়ে ক্ষোভ প্রকাশ করে রাজ্যে শিল্পী মহল। নেতাজিকে অপমান করা হচ্ছে বলে অভিযোগ করেছেন তাঁরা।

দাঙ্গাবাজ বিজেপি

দাঙ্গাবাজ বিজেপি

বিজেপিকে দাঙ্গাবাজ বলে আক্রমণ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভেক ভিডি তৈরি করে ছড়াচ্ছে। টাকা দিয়ে ফেক ভিডি তৈরি করছে। হোয়াটস অ্যাপ গ্রুপ তৈরি করে সেগুলি ছড়িয়ে দিচ্ছে। বিজেপির একটা ভিডিও বিশ্বাস করবেন না বলে রাজ্য বাসীকে বার্তা দিেয়ছেন মমতা। তৃণমূল ছিল, আছে এবং থাকবে। সেকারণেই আগামী দিনেও ফ্রি রেশন দেবে রাজ্য সরকার পুরশুড়ার সভা থেকে ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

হুগলী : বিজেপিকে তুলোধনা করলেন মুখ্যমন্ত্রী

ইন্টারনেট বিভ্রাট! সভা বানচালের চেষ্টা, সার্ভিস প্রোভাইডারকে ফোন করে ধমক মমতার

English summary
Mamata Banerjee slams BJP over Victoria Jai Sriram slogan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X