• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দলের কর্মীদের কাছেই তোলাবাজি, গ্রেফতার বিজেপির মণ্ডল সভাপতি, অস্বস্তি বাড়ল দিলীপদের

একুশের আগে অস্বস্তি বাড়ল দিলীপ ঘোষদের। দলের কর্মীদের কাছ থেকেই টাকা তোলার অভিযোগে গ্রেফতার করা হল বিজেপির মণ্ডল সভাপতিকে। হাওড়ার বিজেপির বালি-১ মণ্ডল সভাপতি রাজা গোস্বামীকে গ্রেফতার করেছে পুলিস। নিউ দিঘায় গা ঢাকা দিয়েছিলেন নেতা। সেখান থেকেই তাঁকে গ্রেফতার করা হয়।

 দলের কর্মীদের কাছে তোলাবাজি

দলের কর্মীদের কাছে তোলাবাজি

দলের কর্মীদের কাছেই তোলাবাজি করতেন হাওড়া বিজেপি বালি-১ মণ্ডল সভাপতি রাজা গোস্বামী। ঘূর্ণিঝড় আম্ফানে বাড়ি ভেঙে যাওয়ায় বিজেপি নেতার কাছে ক্ষতিপূরণের টাকা চেয়েছিলেন সৌরভ পাল নামে এক বিজেপি কর্মী। সেই টাকা পাইয়ে দেওয়ার পরিবর্তে আরও ১০ লক্ষ টাকা চেয়ে বলেন বিজেপি মণ্ডল সভাপতি। এবং ১০ হাজার টাকা নেওয়া হয়। পুলিসের কাছেও এই নিয়ে অভিযোগ জানিয়েছিলেন তিনি।

 অরূপ রায়ের কাছে অভিযোগ

অরূপ রায়ের কাছে অভিযোগ

বিজেপির মণ্ডল সভাপতির এই আচরণে ক্ষুব্ধ বিজেপি নেতা সরাসরি অরূপ রায়ের দ্বারস্থ হয়েছিলেন। বিজেপি নেতার বিরুদ্ধে কোনও রকতম পদক্ষেপ করা হচ্ছে না বলে অভিযোগ করেছিলেন সৌরভ পাল নামে ওই বিজেপি কর্মী। তারপরেই পুলিস তৎপর হয়ে অভিযুক্ত নেতাকে গ্রেফতার করে। নিউ দীঘা থেকে গ্রেফতার করা হয় অভিযুক্ত নেতাকে।

 বিজেপি নেতার সাফাই

বিজেপি নেতার সাফাই

ধৃত বিজেপি নেতা দাবি করেছেন তাঁকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে। তাঁর বিরুদ্ধে যে ব্যক্তি অভিযোগ করেছেন তিনি বিজেপির সদস্যই নন। তাঁকে ষড়যন্ত্র করে ফাঁসাচ্ছে তৃণমূল কংগ্রেস। অভিযোগে সঠিক তথ্য পুলিসের কাছে দেওয়া হয়নি বলে দাবি করেছেন তিনি।

কলকাতাঃ দিলীপ ঘোষের ওপর হামলার ছক ছিল জঙ্গীদের? এনআইএ তথ্যে সতর্ক স্বরাষ্ট্রমন্ত্রক
 অস্বস্তি বাড়ল দিলীপদের

অস্বস্তি বাড়ল দিলীপদের

হাওড়াতেই আম্ফানের টাকা দুর্নীতি নিয়ে শাসক দলের বিরুদ্ধে একাধিকবার সরব হয়েছেন দিলীপ ঘোষরা। প্রতিবাদে রাস্তায় নেমে বিক্ষোভও দেখিয়েছেন তাঁরা। কিন্তু ঠিক একুশের ভোটের আগে দলেরই নেতার বিরুদ্ধে এই ধরনের তোলাবাজির অভিযোগে একটু অস্বস্তিতে পড়েছে গেরুয়া শিবির।

English summary
Bengal BJP leader arrested due to took money from BJP workers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X