• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হুগলি সেতু থেকে গঙ্গায় ঝাঁপের ভিডিও সামনে আসতেই সর্তক প্রশাসন

  • By অভীক
  • |

দ্বিতীয় হুগলি সেতু থেকে গঙ্গায় ঝাঁপ দিয়ে ভিডিও তৈরির ঘটনার পর নড়েচড়ে বসল পুলিশ প্রশাসন। দ্বিতীয় হুগলি সেতুতে স্টান্ট রুখতে এবার কড়া পদক্ষেপ নিতে চলেছে কলকাতা পুলিশ।

হুগলি সেতু থেকে গঙ্গায় ঝাঁপের ভিডিও সামনে আসতেই সর্তক প্রশাসন

লালবাজার সূত্রে জানা গিয়েছে, সেতুর উপর থাকছে বাড়তি নজরদারি পুলিশের। এবার থেকে ব্রিজের উপর নজর এড়িয়ে গাড়ি নিয়ে দাঁড়ালেই এসে হাজির হবে পুলিশ। গঙ্গার উপর দাঁড়িয়ে আর সেলফি বা স্টান্ট করতে দেখলে একদম ঘাড় ধরে গারদে নিয়ে যাবে পুলিশ। দ্বিতীয় হুগলি সেতুতে স্টান্ট দেখাতে গিয়ে দুর্ঘটনার জেরে এবার নয়া পদক্ষেপ কলকাতা পুলিশের।

পাশাপাশি, আগামীতে সেতুর উপর ফেন্সিং বা জাল দিয়ে মুড়ে দেওয়ার চিন্তা ভাবনা করছে লালবাজারের উর্দ্ধতন কর্তারা।

দ্বিতীয় হুগলি সেতু ছাড়াও বিদ্যাসাগর সেতু ফাঁড়ি রয়েছে সেতুর উপর তারাও নজরদারি চালাবে এবং মোটরসাইকেল পেট্রোলিংয়ের ব্যবস্থা থাকছে। পাশাপাশি, ট্রাফিক পুলিশের তরফেও নজরদারি চালানো হবে। যাতে কেউ গাড়ি থামিয়ে স্টান্ট বা সেলফি তুলতে না পারেন সেদিকে বিশেষ নজর থাকছে কলকাতা পুলিশের। এছাড়াও সিসিটিভি মাধমেও মনিটরিং করা হবে।

লালবাজারের এক পুলিশ আধিকারিক জানান, গত রবিবার দুপুর ১টা নাগাদ নজরদারি এড়িয়ে সেতু থেকে গঙ্গা তে ঝাঁপ দেন তস্তগির আলম ও মোহাম্মদ জাকির সর্দার। স্টান্ট দেখাতে গিয়ে এমন কাণ্ড বলে দাবি পুলিশের। একজন যুবককে উদ্ধার করা গেলেও অপর জনকে উদ্ধার করা সম্ভব হয়নি। তবে জানা গিয়েছে, একটি ভিডিও তৈরি করতে গিয়ে এই ঘটনা ঘটিয়েছিল ওই দুই যুবক। সেখানে কয়েকজন বন্ধু উৎসাহ দিছে গঙ্গায় ঝাঁপ দেওয়ার জন্য। এই ভিডিও ভাইরাল হতেই শিউরে উঠছেন অনেকেই।

উত্তরাখণ্ডে বিপর্যয়ে মৃতের সংখ্যা ৩২, প্রকাশ্যে অভিশপ্ত মুহূর্তের উপগ্রহ চিত্র

English summary
Administration alert after Hooghly bridge incident
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X