India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ত্রিফলা আলোয় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু মহিলার, হাওড়া পুরসভা গেটে মর্মান্তিক দুর্ঘটনা

Google Oneindia Bengali News

হাঁসফাঁস গরমের পর স্বস্তির বৃষ্টি নেমেছিল শহরে। কিন্তু স্বস্তির বৃষ্টির মাঝেই ঘটে গেল মহাবিপত্তি। হাওড়া পুরসভার গেটের সামনে মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারালেন এক মহিলা। হাওড়া পুরসভার গেটের কাছে ত্রিফলা আলোয় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক মহিলার মৃত্যু হল। মঙ্গলবার রাত ১০টা নাগাদ ঘটে এই দুর্ঘটনা। হাওড়া ময়দান চত্বরে উত্তেজনা ছড়ায় এর ফলে।

হাওড়ায় ত্রিফলা আলোয় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু মহিলার

দিনভর গরমের দাপট থেকে স্বস্তি মিলেছিল সন্ধ্যার বৃষ্টিতে। কিন্তু তারপরই যে এমন প্রাণঘাতী ঘটনার সাক্ষী থাকতে হবে, তা বুঝতে পারেনি হাওড়া ময়দান চত্বরের স্থানীয় বাসিন্দারা। ত্রিফলা আবলো লাগানো পোস্টে হাত দিতেই ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। ঘটনাস্থলেই মৃত্যু হল এক মহিলার।

মর্মান্তিক দুর্ঘটনার পরই পুলিশ ঘটনাস্থলে আসে। হাওড়া থানার পুলিশের পাশাপাশি সিইএসসির ইঞ্জিনিয়ারাও ছুটে আসেন ঘটনাস্থলে। সিইএসই সূত্রে জানানো হয়েছে, বৃষ্টির সময়ে ল্যাম্পপোস্টে হাত লাগার ফলে ওই মহিলার মৃত্যু হয়। মৃতার পরিচয় জানা যায়নি। পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

মহিলার দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। বিদ্যুতের সংযোগে কোনও সমস্যা রয়েছে কি না খতিয়ে দেখছেন ইঞ্জিনায়ররাও। তবে প্রাথমিক তদন্তের পর সিইএসই-র ইঞ্জিনিয়াররা জানিয়ে দিয়েছেন, বৃষ্টির সময় পোস্টে হাত দেওয়াই বিদ্যুৎস্পৃষ্ট হয়েছেন ওই মহিলা। তার জেরেই তাঁর মৃ্ত্যু হয়েছে।

এদিন অসহ্য গরম থেকে মুক্তি মেলে দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় বজ্র-বিদ্যুৎসহ বৃষ্টির ফলে। স্বস্তির নিশ্বাস ফেলেন কলকাতা শহর ও শহরতলির মানুষজন। বৃষ্টি চলছিল হাওড়া ময়দান চত্বরেও। ঝোড়ো হাওয়ার সঙ্গে বিক্ষিপ্ত বৃষ্টি চলে। উত্তর ২৪ পরগনা, বীরভূম, হুগলির পাশাপাশি হাওড়াতেও বৃষ্টি হয়েছে। আর সেই বৃষ্টির মাঝেই ঘটল দুর্ঘটনা।

এর আগে কলকাতায় একাধিকবার বৃষ্টি চলাকালীন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে। গত বছর সেপ্টেম্বরে মাত্র তিনদিনে বৃষ্টি ও জমা জলের কারণে রাজ্যে ১৪ জনের মৃত্যু হয় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে। বৃষ্টিভেজা লাইনে বিদ্যুৎ চুরি করতে গিয়েও নদিয়ায় একজনের মৃত্যু হয় বলে জানা যায়। মালদহে তিনজনের মৃত্যু হয়েছিল। মোথাবাড়ি, হবিবপুর, গাজোল থানা এলাকায় ঘটে মর্মান্তিক দুর্ঘটনা।

উত্তর ২৪ পরগনার খড়দহ ও দমদমে জমা জলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ঘটনা ঘটে। তারপর উত্তর ২৪ পরগনার আগরপাড়া ও বেলঘড়িয়াতেও ঘটে একইরকম দুর্ঘটনা। টিটাগড়ে অষ্টম শ্রেণির পড়ুয়ার মৃত্যু হয়। দমদমে দুই বান্ধবী টিউশন পড়তে যাওয়ার পথে বিদ্যুৎস্পৃষ্ট হন। খড়দহের পুতুলিয়ায় মৃত্যু হয় একই পরিবারের তিনজনের।

English summary
A woman is died by a tragic accident being electrocuted in Triphala light at Howrah.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X