• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লা লিগায় আজ জোর লড়াই, তার আগেই রিয়াল মাদ্রিদ ছাড়ার ঘোষণা জিদানের

Google Oneindia Bengali News

রিয়াল মাদ্রিদের কোচের পদ থেকে সরে দাঁড়াচ্ছেন চলতি লা লিগা শেষ হলেই। দলের ফুটবলারদের এ কথা জানিয়ে দিয়েছেন কোচ জিনেদিন জিদান। গত রবিবার সেভিয়ার বিরুদ্ধে দল খেলতে নামার আগেই নিজের সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন জিজু।

রিয়াল মাদ্রিদ ছাড়ার ঘোষণা জিদানের

টানা তিনবার রিয়াল চ্যাম্পিয়ন্স লিগ খেতাব জেতার পর ২০১৮ সালে কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছিলেন জিদান। ফলে এই নিয়ে দ্বিতীয়বার তিনি রিয়াল কোচের দায়িত্ব ছাড়তে চলেছেন। চেলসির কাছে হেরে সেমিফাইনাল থেকে রিয়াল মাদ্রিদ বিদায় নেওয়ার পর থেকেই রিয়ালে জিদানের ভবিষ্যৎ নিয়ে জল্পনা শুরু হয়েছিল। ২০১৮-১৯ সালে ক্লাবের পারফরম্যান্স কাঙ্ক্ষিত পর্যায়ে না থাকায় জরুরি ভিত্তিতে মরশুমের শেষ দিকে জিদানকে কোচ করেছিল রিয়াল। জিদানের শারীরিক ও মানসিক ক্লান্তিকেই কোচের পদ ছাড়ার কারণ হিসেবে মনে করা হচ্ছে।

রিয়াল মাদ্রিদ ছাড়ার ঘোষণা জিদানের

তবে যে সময় তিনি কোচের দায়িত্ব ছাড়ছেন তাতে তাঁর তুরিনে যাওয়ার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া হচ্ছে না। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জুভেন্টাস ছাড়া নিয়ে জল্পনা যেমন রয়েছেন তেমনই কোচ আন্দ্রে পির্লোর ভবিষ্যৎ নিয়েও জল্পনা রয়েছে। সে কারণেই অনেকে মনে করছেন, জুভেন্টাসে সফল ফুটবল কেরিয়ারের পর জিদান এই দলের কোচও হতে পারেন।

রিয়াল মাদ্রিদ ছাড়ার ঘোষণা জিদানের

জিদানের রিয়ালের সামনে এখনও লা লিগা খেতাব জয়ের হাতছানি রয়েছে। আজ রাতেই চিত্রটা অনেকটা পরিষ্কার হয়ে যাবে। শীর্ষে থাকা আতলেতিকো মাদ্রিদের চেয়ে রিয়ালের পয়েন্টের ব্যবধান মাত্র দুই। আজ ওসাসুনাকে যদি আতলেতিকো মাদ্রিদ হারায় এবং রিয়াল অ্যাথলেটিকের কাছে হেরে যায় তাহলে এদিনই লা লিগা চ্যাম্পিয়ন হয়ে যাবে আতলেতি। রিয়াল জিতলে অবশ্য ২৩ মে শেষ ম্যাচ অবধি অপেক্ষা করতে হবে। খেতাবের আশা জিইয়ে রাখতে বার্সেলোনাকে শুধু জিতলেই হবে না, আতলেতি আর রিয়ালের হোঁচটের অপেক্ষাতেও থাকতে হবে।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Zinedine Zidane Has Told Real Madrid Squad That He Will Walk Away From The Club At The End Of The Season. The Frenchman Revealed His Decision In The Dressing Room Prior To 2-2 Draw Away To Sevilla In La Liga.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X