• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জুভেন্টাসে যাচ্ছেন নেইমার? জল্পনা ফুটবল মহলে

তবে কী ফ্রান্সের পিএসজি ছেড়ে এবার ইতালির জুভেন্টাসে যাচ্ছেন ব্রাজিলিয়ান নেইমার ডা সিলভা সান্টোস জুনিয়র?

জুভেন্টাসে যাচ্ছেন নেইমার? জল্পনা ফুটবল মহলে

ফুটবল বিশ্বে তৈরি হওয়া এমন জল্পনা যে অমূলক নয়, তা আরও স্পষ্ট হয়েছে একটি বেসরকারি সংবাদমাধ্যমের খবরে। তারা জানাচ্ছে, খুব শীঘ্রই জুভেন্টাস ক্লাব কর্তাদের সঙ্গে নাকি দেখা করতে পারেন ব্রাজিলিয়ান তারকার বাবা ও এজেন্ট।

২০১৭ সালে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফারের মাধ্যমে স্পেনের বার্সেলোনা থেকে ফ্রান্সের প্যারিস সেন্ট জার্মান ক্লাবে আসেন নেইমার। শেষ দুই মরশুমে সেখানে চুটিয়ে খেলেন ব্রাজিলিয়ান তারকা। সেই সৌজন্যে গত দু-বছর লিগ ওয়ান চ্যাম্পিয়ন হয় পিএসজি।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">According to Rai Sport, Neymar's father and agent is set to meet with Juventus ⚫ ⚪<br><br>Shock move on the cards? 😲 <a href="https://t.co/OpIUgbHT4R">pic.twitter.com/OpIUgbHT4R</a></p>— Goal (@goal) <a href="https://twitter.com/goal/status/1151632815672504320?ref_src=twsrc%5Etfw">July 17, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

কিন্তু চলতি মরশুমে বিশ্ব ক্লাব ফুটবলের ট্রান্সফার উইন্ডো ওপেন হতেই নেইমার যে ফ্রান্সের ক্লাব ছাড়ছেন, তা স্পষ্ট হতে শুরু করে। প্রথম জল্পনা ওঠে, ৩০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ফের বার্সেলোনায় ফিরতে পারেন ব্রাজিলিয়ান তারকা। কিন্তু স্পেনের ওই ক্লাবের থেকেও জুভেন্টাসে নেইমার ভালো অফার পেতে পারেন বলেই মনে করছে ফুটবল বিশ্ব। সেই জল্পনা সত্যি হলে ব্রাজিয়ান তারকার সঙ্গে খ্রিশ্চিয়ানো রোনাল্ডোর জুটি বিশ্বকে শাসন করবে বলেই মনে করা হচ্ছে।

English summary
Will Neymar join Juventus, rumour spread his father to meet with Italian Club officials.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X