• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলার ফুটবলের উন্নতিতে আইএফএ সচিবকে কী পরাদর্শ ফেডারেশন সচিব কুশল দাসের

  • |

বাংলা ফুটবলে আইএফএ সচিব হয়ে এক বছর পূরণ করেছেন জয়দীপ মুখোপাধ্যায়। এই এক বছরে বাংলা ফুটবলের জন্যে অনেক গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়েছেন তিনি। এই নিয়েই এবার বাংলা ফুটবলের আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায়ের প্রশংসা করলেন এআইএফএফ সচিব কুশল দাস।

বাংলা ফুটবলে আইএফএ সচিব হয়ে এক বছর পূরণ করেছেন জয়দীপ মুখোপাধ্যায়। এই এক বছরে বাংলা ফুটবলের জন্যে অনেক গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়েছেন তিনি। এই নিয়েই এবার বাংলা ফুটবলের আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায়ের প্রশংসা করলেন এআইএফএফ সচিব কুশল দাস। কুশল দাস এক প্রতিক্রিয়ায় বলেন, আইএফএ এখন অনেকটা বদলেছে। নতুন সচিব ফোকাস নিয়ে এগোচ্ছেন। সচিব জয়দীপ মুখোপাধ্যায় বাংলা ফুটবলকে একবছরে অনেকটা এগিয়ে নিয়ে গিয়েছেন। বাংলা ফুটবলের নতুন উদ্যোগগুলিতে এআইএফএফ সবসময় পাশে রয়েছে। সেই সঙ্গে বাংলা ফুটবলের আরও উন্নতির জন্য আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায়কে এআইএফএফ সচিব কুশল দাস পরামর্শও দিলেন। জয়দীপ মুখোপাধ্যায়কে বাংলার ফুটবলে আরও উন্নতি আনতে যুব লিগে আরও বেশি ফোকাস করতে বলেছেন তিনি। শুধু কলকাতা লিগেই গুরুত্ব দিলে হবে না, রাজ্যস্তর থেকে প্রতিভা খুঁজে পেতে যুব লিগের মডেল দারুণ কাজ করে, তাই সচিব জয়দীপকে সেই দিকে কুশল দাস আরও বেশি নজর দিতে বলেন। প্রসঙ্গত রাজ্যের প্রাক্তন ফুটবলারদের পাশে নিয়ে এগোচ্ছে আইএফএ। করোনা পরবর্তী ফুটবলে রোডম্যাপ তৈরিতে ক্লাবগুলির পাশাপাশি প্রাক্তন ফুটবলারদেরও পরামর্শ নিয়েছেন জয়দীপ। সেই সঙ্গে সুব্রত ভট্টাচার্য, দীপেন্দু বিশ্বাস, সঞ্জয় মাঝিদের সঙ্গে বৈঠক করেছেন সচিব। জেলা ফুটবলের উন্নতির জন্য পথ খোঁজার চেষ্টা করছেন বাংলায় প্রাক্তন ফুটবলারদের থেকে তিনি পরামর্শ নেন।

কুশল দাস এক প্রতিক্রিয়ায় বলেন, আইএফএ এখন অনেকটা বদলেছে। নতুন সচিব ফোকাস নিয়ে এগোচ্ছেন। সচিব জয়দীপ মুখোপাধ্যায় বাংলা ফুটবলকে একবছরে অনেকটা এগিয়ে নিয়ে গিয়েছেন। বাংলা ফুটবলের নতুন উদ্যোগগুলিতে এআইএফএফ সবসময় পাশে রয়েছে।

সেই সঙ্গে বাংলা ফুটবলের আরও উন্নতির জন্য আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায়কে এআইএফএফ সচিব কুশল দাস পরামর্শও দিলেন। জয়দীপ মুখোপাধ্যায়কে বাংলার ফুটবলে আরও উন্নতি আনতে যুব লিগে আরও বেশি ফোকাস করতে বলেছেন তিনি। শুধু কলকাতা লিগেই গুরুত্ব দিলে হবে না, রাজ্যস্তর থেকে প্রতিভা খুঁজে পেতে যুব লিগের মডেল দারুণ কাজ করে, তাই সচিব জয়দীপকে সেই দিকে কুশল দাস আরও বেশি নজর দিতে বলেন।

প্রসঙ্গত রাজ্যের প্রাক্তন ফুটবলারদের পাশে নিয়ে এগোচ্ছে আইএফএ। করোনা পরবর্তী ফুটবলে রোডম্যাপ তৈরিতে ক্লাবগুলির পাশাপাশি প্রাক্তন ফুটবলারদেরও পরামর্শ নিয়েছেন জয়দীপ। সেই সঙ্গে সুব্রত ভট্টাচার্য, দীপেন্দু বিশ্বাস, সঞ্জয় মাঝিদের সঙ্গে বৈঠক করেছেন সচিব। জেলা ফুটবলের উন্নতির জন্য পথ খোঁজার চেষ্টা করছেন বাংলায় প্রাক্তন ফুটবলারদের থেকে তিনি পরামর্শ নেন।

English summary
What aiff secretary Kushal Das ask to ifa secretary joydeep mukherjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X