• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১০০তম প্রতিষ্ঠা দিবসে ইস্টবেঙ্গলকে মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা, আপ্লুত নেটিজেনরা

তিনি যে ফুটবল প্রেমী, সে উদাহরণ আগেও একাধিকবার পাওয়া গিয়েছে। আরও একবার নিজের ফুটবল প্রেম জাহির করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি যে ইস্টবেঙ্গলের কত বড় ভক্ত, তা ক্লাবের ১০০তম প্রতিষ্ঠা দিবসে শুভেচ্ছার মাধ্যমে প্রমাণ করেছেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো।

কী লিখলেন মমতা

১০০ বছর পূর্তি উপলক্ষ্যে ইস্টবেঙ্গল ক্লাব ও সমর্থকদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটারে তিনি লিখেছেন, '১০০ বছর ধরে, মাঠ কাঁপাচ্ছে যে দল, লাল-হলুদের ঝড়ের নাম ইস্টবেঙ্গল'। স্পনসর ও আইএসএল খেলা নিয়ে উৎকণ্ঠার মধ্যে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস সুপ্রিমোর এই শুভেচ্ছা বার্তায় যেন প্রাণ ফিরে পেয়েছেন লাল-হলুদ সমর্থকরা।

মুখ্যমন্ত্রীর উদ্যোগ

মুখ্যমন্ত্রীর উদ্যোগ

কার্যত অসম্ভব মনে হওয়া আইএসএল খেলতে চেয়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারস্থ হয়েছিলেন ইস্টবেঙ্গল কর্তারা। তাঁদের আবেদনে সাড়া দিয়েছিলেন তৃণমূল কংগ্রেস নেত্রী। এই ইস্টবেঙ্গলের পাশে দাঁড়িয়ে ভারতীয় ফুটবল ফেডারেশন বা এআইএফএফ-কে চিঠি লিখেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আইএসএল ইস্যুতে লাল-হলুদের পাশে দাঁড়িয়েছে রাজ্যের বিরোধী রাজনৈতিক দলগুলিও।

আইএসএল দুরস্ত

আইএসএল দুরস্ত

আসন্ন আইএসএলে ১০ দলের সূচি তৈরির পক্ষেই ইঙ্গিত দিয়েছে আয়োজক এফএসডিএল। তাই ইস্টবেঙ্গলকে আগত মরশুমে আই লিগ খেলেই সন্তুষ্ট হতে হবে বলে মনে করা হচ্ছে। সময়ের মধ্যে বিনিযোগকারী জোগাড় করতে না পারার কারণেই ইস্টবেঙ্গলের এবছর আইএসএল খেলার সম্ভবনা কঠিন বলে ধরে নেওয়া হচ্ছে।

হাল ছাড়ছে না ইস্টবেঙ্গল

হাল ছাড়ছে না ইস্টবেঙ্গল

প্রতিকূলতা সত্ত্বেও আইএসএল ইস্যুতে হাল ছাড়তে রাজি নয় ইস্টবেঙ্গলও। তারা স্পষ্ট জানিয়েছে, টুর্নামেন্টের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ না হওয়া পর্যন্ত চেষ্টা চলবে।

English summary
West Bengal Chief Minister Mamata Banerjee wishes East Bengal on their 100th birth anniversary
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X