• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Euro 2020: ইউরোর জোড়া ম্যাচ ঘিরে সন্দেহ, তদন্ত শুরু উয়েফার

Google Oneindia Bengali News

ইউরো কাপের ম্যাচে রহস্যের গন্ধ পেয়েই তদন্ত শুরু করল উয়েফা। দুটি ম্যাচেই বৈষম্যমূলক ঘটনার খবর পেয়েই তদন্ত শুরু হয়েছে। এই ব্যাপারে বিস্তারিত কিছু জানানো হয়নি। তবে হাঙ্গেরির বুদাপেস্টে অনুষ্ঠিত দুটি ম্যাচই এখন তদন্তের আওতায়। চলছে সত্য সন্ধানের প্রয়াস।

জল্পনা তুঙ্গে

জল্পনা তুঙ্গে

জানা গিয়েছে, পর্তুগালের বিরুদ্ধে হাঙ্গেরি তিন গোলে যে ম্যাচে হেরেছিল সেটির পাশাপাশি গতকালের হাঙ্গেরি-ফ্রান্স ম্যাচও তদন্তের আওতায় পড়ছে। বৈষম্যমূলক কী ঘটনা ঘটেছে তা নিয়ে জল্পনা তুঙ্গে। জার্মানির গোলকিপার ম্যানুয়ের ন্যয়ারের রামধনু রংয়ের আর্মব্যান্ড পরা নিয়ে অসন্তুষ্ট হলেও এই সংক্রান্ত বিষয়ে তদন্ত করার সিদ্ধান্ত থেকে পিছু হঠেছে উয়েফা।

সন্দেহের তির

সন্দেহের তির

গত মঙ্গলবার পুস্কাস অ্যারেনায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোদের বিরুদ্ধে আশি মিনিট অবধি দারুণ লড়াই চালিয়েও শেষরক্ষা হয়নি হাঙ্গেরির। শেষ দশ মিনিটের ঝড়ে হাঙ্গেরিকে তিন গোলে হারিয়েছিল পর্তুগাল। এরপর গতকাল ওই মাঠেই আত্তিলা ফিওলা ফ্রান্সের বিরুদ্ধে প্রথমার্ধের ইনজুরি টাইমে গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন। কিন্তু তারপর ৬৬ মিনিটে আন্তোনিও গ্রিজম্যানের গোলে ম্যাচে সমতা ফেরায় ফ্রান্স। জার্মানির কাছে গতকালই পর্তুগাল হারায় শেষ ম্যাচ এখন অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে।

সবটাই ধোঁয়াশা

সবটাই ধোঁয়াশা

দর্শকাসন থেকে পর্তুগাল অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে লক্ষ্য করে আপত্তিজনক অঙ্গভঙ্গি করেছিলেন দর্শকরা। সেই ঘটনার সঙ্গে এই তদন্তের কোনও যোগ রয়েছে নাকি ম্যাচ দুটির ফলাফল ঘিরে সন্দেহজনক কিছু ঘটেছে কিনা তা এখনও তা স্পষ্ট নয়। উয়েফা নিযুক্ত ইন্সেপেক্টর কবে তাঁর রিপোর্ট দেবেন তাও জানানো হয়নি। কিন্তু তদন্ত শুরুর ঘোষণার পর থেকেই নানা জল্পনা জোরালো হচ্ছে।

নজরে বুদাপেস্ট

নজরে বুদাপেস্ট

হাঙ্গেরি বুধবার শেষ ম্যাচ খেলবে মিউনিখে জার্মানির বিরুদ্ধে। ওইদিন বুদাপেস্টের পুস্কাস অ্যারেনাতেই বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্সের মুখোমুখি হবে গতবারের ইউরো চ্যাম্পিয়ন পর্তুগাল। সেই বুদাপেস্টের ম্যাচ নিয়েই তদন্তের খবরে শোরগোল পড়ে গিয়েছে। বিশেষ করে ব্রিটিশ সরকার করোনা সংক্রান্ত নিভৃতবাসের বিধিনিষেধের নিয়ম উয়েফার আর্জি মেনে শিথিল না করবে ওয়েম্বলি থেকে সেমিফাইনাল ও ফাইনাল বুদাপেস্টে সরানোর ভাবনাচিন্তা চালাচ্ছে উয়েফা। কেন না, সেখানেই সব দর্শকাসন ভর্তি থাকছে।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
UEFA To Probes Discrimination At Euro 2020 Games In Hungary
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X