• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশের মাটিতে বিধ্বস্ত, মেসির মতোই ছিটকে যাওয়ার আশঙ্কায় রোনাল্ডো

হোম ম্যাচে বড় ব্যবধানে হেরে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যাওয়ার মুখে লিওনেল মেসির বার্সোলেনা। আর এবার দেশের মাটিতে অ্যাওয়ে ম্যাচ খেলতে গিয়ে হতাশ হতে হলো ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকেও। মেসির দলের মতোই এবার ছিটকে যাওয়ার আশঙ্কায় ভুগছে সিআর সেভেনের জুভেন্তাস।

মেসির মতোই ছিটকে যাওয়ার আশঙ্কায় রোনাল্ডো

পোর্তোর বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের রাউন্ড অব সিক্সটিনের অ্যাওয়ে ম্যাচ খেলতে দেশে গিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর দলের অ্যাওয়ে ম্যাচ হলেও রোনাল্ডো-ম্যাজিকের অপেক্ষায় ছিলেন তাঁর দেশ তো বটেই, বিশ্বের তামাম ফুটবল ভক্তরা। যদিও সকলকেই হতাশ করলেন সিআর সেভেন। গোল পাওয়ার কাছাকাছি গিয়েও শেষরক্ষা করতে পারেননি। শেষে ১-২ ব্যবধানে প্রথম লেগে হেরে সমর্থকদের উৎকণ্ঠায় রাখলেন রোনাল্ডো। মেসির দলের পর এবার তাঁর দলের শেষ আটে ওঠাও কঠিন। তবে মেসিদের যখন দ্বিতীয় লেগে অ্যাওয়ে ম্যাচ খেলতে হবে, তখন তুরিনে হোম ম্যাচ খেলবে জুভেন্তাস। কিন্তু বুধবার যেভাবে তারা খেলল তার চেয়ে অনেকটাই ভালো না খেললে শেষ আটে ওঠা অধরাই থাকবে রোনাল্ডোদের কাছে।

সারা ম্যাচে আধিপত্য নিয়েই খেলে জুভেন্তাস। তবে কাজের কাজটা করে যায় পোর্তো। ২ মিনিটে তারেমি গোল করে পোর্তোকে এগিয়ে দিয়েছিলেন। ৪৬ মিনিটে মারেগা গোল করতেই ০-২-এ পিছিয়ে পড়ে জুভেন্তাস। রোনাল্ডো বেশ কয়েকবার গোলের কাছাকাছি পৌঁছেছিলেন। তবে সবচেয়ে অবাক করার মতো ঘটনা ঘটে ৬১ মিনিটে। বিপক্ষের চ্যালেঞ্জ প্রতিহত করে তিনি যখন গোল করতে বিপক্ষ বক্সে ঢুকছিলেন তখন তাঁর ধাক্কা লাগে সতীর্থ অ্যালেক্স সান্দ্রোর সঙ্গে। সান্দ্রোর সঙ্গে তাঁর ধাক্কা লাগার ভিডিও ভাইরাল হয়েছে। অনেকেই লিখেছেন, কোনও দল যখন পিছিয়ে থেকে গোল করতে উদ্যত, তখন সতীর্থ ফুটবলার বিপক্ষ দলের ফুটবলারের ভূমিকা পালন করলে হতাশ তো হতেই হবে।

৮১ মিনিটে চিয়েসা গুরুত্বপূর্ণ অ্যাওয়ে গোল করলেও হার বাঁচাতে পারেনি জুভেন্তাস। নিজের দেশের মাটিতে গোল করতে রোনাল্ডো মুখিয়ে ছিলেন। দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমে তিনি পেনাল্টির আবেদনও করেন। তবে তা নাকচ করে খেলা চালিয়ে যাওয়ার নির্দেশ দেন রেফারি।

English summary
UEFA Champions League match played between Porto and Juventus. All eyes were on Christiano Ronaldo who returned homeland to play this match. He was disappointed as Porto beat his club.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X