• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চ্যাম্পিয়ন্স লিগে জিতল সিটি, রিয়াল মাদ্রিদ, একনজরে সব ম্যাচের আপডেট

  • |

বুধবার চ্যাম্পিয়ন্স লিগের একাধিক ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই। অ্যাটালান্টাকে ৫-১ গোলে উড়িয়ে দিল ম্যাঞ্চেস্টার সিটি। অন্য ম্যাচে গালাতাসারাইয়ের বিরুদ্ধে স্বস্তির জয় রিয়াল মাদ্রিদের।

ন্যুনতম ব্যালেন্স

ন্যুনতম ব্যালেন্স

বহু ব্যাঙ্কে অ্যাকাউন্টে নির্দিষ্ট ন্যুনতম টাকা রাখার জন্য আগে থেকেই বলা হয়। ন্যুনতম ব্যালেন্স কত হবে তা ব্যাঙ্কের উপর নির্ভর করে। যদি আপনার অ্যাকাউন্টে ন্যুনতম ব্যালেন্স না থাকে তাহলে ব্যাঙ্ক তার জন্য পেনাল্টি চার্জ করতে পারে। আর সেই পেনাল্টি চার্জ আপনার অ্যাকাউন্ট থেকেই কাটা হবে।

ম্যাঞ্চেস্টার সিটির ম্যাচ

ইতালির ক্লাব অ্যাটালান্টাকে ৫-১ ব্যবধানে হারিয়েছে ম্য়াঞ্চেস্টার সিটি। ম্যাচের প্রথমার্ধের ২৮ মিনিটের পেনাল্টিতে এগিয়ে যায় অ্যাটানাল্টা। এর পর পুরো ম্যাচ জুড়ে অবশ্য ম্যাঞ্চেস্টার দাপট। ৩৪ ও ৩৮ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন সার্গিও আগুয়েরো। এরপর দ্বিতীয়ার্ধে রহিম স্টারলিংয়ের হ্যাটট্রিক। ৫৮, ৬৪ ও ৬৯ মিনিটে হ্যাটট্রিক সম্পূর্ণ করেন স্টারলিং। সিটির হয়ে ম্যাচের ৮২ মিনিটে শেষ গোলটি ফিল ফোডেনের।

পেমেন্ট আটকানো

পেমেন্ট আটকানো

আপনি যদি কোনও চেক ইস্যু করেন, কিন্তু কোনও কারণে চেকের স্টপ পেমেন্ট বা চেক ভাঙানোর আগে তা আটকে দেওয়া হয় তার জন্যও ব্যাঙ্ক একটা নির্দিষ্ট টাকা কাটতে পারে।

জিতল জুভেন্তাস

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে লোকোমোটিভ মস্কোকে ২-১ ব্যবধানে হারাল জুভেন্তাস। জুভের হয়ে দুটি গোলই করেন পাওলো দিবালা। ম্যাচের দ্বিতীয়ার্ধের ৭৭ ও ৭৯ মিনিটে গোল দুটি করেন দিবালা।

ডেবিট কার্ড চার্জ

ডেবিট কার্ড চার্জ

ডেবিট কার্ড চার্জ ১০০ টাকা থেকে ৫০০ টাকার মধ্যে হয়। বিভিন্ন ব্যাঙ্কের ক্ষেত্রে এই চার্জ ভিন্ন হতে পারে। আপনি যদি পরিবারের কোনও সদস্যের জন্য অ্যাডঅন কার্ড নিতে চান তার জন্যও আপনাকে আলাদা চার্জ দিতে হবে।

স্বস্তির জয় রিয়াল মাদ্রিদের

প্রথমার্ধের একমাত্র গোলে গালাতাসারাইয়ের বিরুদ্ধে স্বস্তির জয় ছিনিয়ে নিল রিয়াল মাদ্রিদ। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে প্রতিপক্ষকে ১-০ উড়িয়ে দিল রিয়াল। ম্যাচের১৮ মিনিটে টনি ক্রুসের গোলে এগিয়ে যায় স্প্যানিশ ক্লাব। এরপর তারা আর গোল ব্যবধান বাড়াতে পারেনি।

ইমেল/এসএমএস অ্যালার্ট

ইমেল/এসএমএস অ্যালার্ট

ইমেল/এসএমএস অ্যালার্টের জন্যও কিন্তু ব্যাঙ্ক আপনার অ্যাকাউন্ট থেকে টাকা কাটে। যদিও এই টাকার পরিমাণ খুবই সামান্য হয়।

অন্য ম্যাচগুলির ফল

চ্যাম্পিয়ন্স লিগে বুধের অন্য ম্যাচগুলির মধ্যে অলিম্পিয়াকোসকে হারাল ব্রায়ান মিউনিখ। ব্রায়ানের পক্ষে ম্যাচের ফল ৩-২। বেলজিয়ামের ক্লাব ব্রুজের বিরুদ্ধে পিএসজি ম্যাচ জিতল ৫-০ ব্যবধানে। পিএসজি'র হয়ে হ্যাটট্রিক করেন এমবাপে।

ব্যাঙ্ক স্টেটমেন্ট

ব্যাঙ্ক স্টেটমেন্ট

ব্যাঙ্কের তরফে বিনামূল্যে কিছু স্টেটমেন্ট দেওয়া হয়। কিন্তু কোনও কারণবশত যদি গ্রাহক ব্যাঙ্কের থেকে অতিরিক্ত কোনও ব্যাঙ্ক স্টেটমেন্ট চায় সেক্ষেত্রে ব্যাঙ্ক অতিরিক্ত চার্জ করতে পারে।

স্ট্যান্ডিং ইন্সট্রাকশন

স্ট্যান্ডিং ইন্সট্রাকশন

আমরা যদি চাই আমাদের কোনও বিল, ইএমআই দেওয়ার টাকা নির্দিষ্ট তারিখে ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে স্বয়ংক্রিয় পদ্ধতিতে কেটে নেওয়া হোক, তার জন্য অ্যাকাউন্টকে স্ট্যান্ডিং ইন্সট্রাকশন বা নির্দিষ্ট নির্দেশ দিতে হয় গ্রহিতাকে। এর জন্যও কিন্তু কিছু কিছু ব্যাঙ্ক আলাদা করে টাকা কাটে। কিন্তু নির্দিষ্ট তারিখে যদি আপনার অ্যাকাউন্টে পর্যাপ্ত টাকা না থাকে তার জন্য ব্যাঙ্ক আপনার অ্যাকাউন্টে পেনাল্টি চার্জও লাগাতে পারে।

পাসওয়ার্ড ভুলে গেলে

পাসওয়ার্ড ভুলে গেলে

নেটব্যাঙ্কিংয়ের পাসওয়ার্ড আপনি যদি ভুলে যান কিংবা এটিএম-এর পিন ভুলে যান তা খুলে দেওয়ার জন্য বহু ব্যাঙ্কা আলাদা মূল্য চার্জ করে। এর পরিমাণ অবশ্য বিভিন্ন ব্যাঙ্কের ক্ষেত্রে বিভিন্ন হয়। সব ব্যাঙ্কের ক্ষেত্রে তা লাগুও নয়।

English summary
UEFA Champions League 2019 matches: man city , real madrid,juventus, psg wins
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X