• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আইএসএল শুরুর আগে শক্তি বাড়ালো দুই বারের চ্যাম্পিয়ন দল

Google Oneindia Bengali News

আসন্ন আইএসএল-এর আগে নিজেদের শক্তি বাড়ালো চেন্নাইয়িন এফসি। এক বছরের চুক্তিতে প্রতিভাবান উইঙ্গার প্রশান্ত কে-কে সই করালো অভিষেক বচ্চনের দল। কোঝিকড়ে জন্মানো ২৫ বছর বয়সী এই ফুটবলার কেরল ব্লাস্টার্সে পাঁচ মরসুম কাটানোর পর মেরিনা মাচানের শিবিরে সই করলো।

আইএসএল শুরুর আগে শক্তি বাড়ালো দুই বারের চ্যাম্পিয়ন দল

অত্যন্ত প্রতিভা সম্পন্ন এই উইঙ্গারকে সই করানোর পর চেন্নাইয়িন এফসি'র অন্যতম কর্ণধার ভিটা দানি বলেছেন, "প্রশান্ত আগামী মরসুমে আমাদের আক্রমণকে আরও ক্ষুরধার করে তোলার বিষয়ে সহযোগীতা করবে। চেন্নাইতে আগে খেলার ফলে ঠিকঠাক মতো মানিয়ে নিতে পারবে ও।"

পেশাদার পেরিয়ারে এখনও পর্যন্ত ৭৬টি ম্যাচে খেলেছেন প্রশান্ত। তিনটি গোল এবং তিন অ্যাসিস্ট করেছেন এখনও পর্যন্ত। ২০১৭ সালে আই লিগে চেন্নাই সিটি এফসি'র জার্সিতে পেশাদার ফুটবলে পথ চলা শুরু করেন প্রশান্ত। তার পর লোনে তিনি যান কেরল ব্লাস্টার্সে। দুই বারের আইএসএল জয়ী চেন্নাইয়িন এফসি'র হয়ে সই করার পর এই তরুণ ফুটবলার বলেছেন, "আমি অত্যন্ত খুশি এবং উচ্ছ্বসিত এই ক্লাবের অংশ হতে পেরে। নিজের ১০০ শতাংশ আমি দেব ক্লাবের হয়ে এবং নিজের পারফরম্যান্সের মান বাড়াবো।"

এআইএফএফ এলিট অ্যাকাডেমি থেকে উঠে আসা এই ফুটবলার অনূর্ধ্ব-১৭, অনূর্ধ্ব-২০ ভারতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করেছেন। ২০২১-২২ মরসুমে ৩২৪ মিনিটে খেলেন প্রশান্ত তার মধ্যে একটি গোল এবং একটি অ্যাসিস্ট তিনি করেছেন। ১০ অক্টোবর এটিকে মোহনবাগানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে আইএসএল অভিযান শুরু করতে চলেছে দুই বারের চ্যাম্পিয়ন দল চেন্নাইয়িন এফসি।

সুইডেনকে চাপে রেখেও হার, ইউরোপীয় জায়ান্টদের বিরুদ্ধে করা গোল বিশ্বকাপের আগে আত্মবিশ্বাস বাড়াবে যুব মহিলা দলেরসুইডেনকে চাপে রেখেও হার, ইউরোপীয় জায়ান্টদের বিরুদ্ধে করা গোল বিশ্বকাপের আগে আত্মবিশ্বাস বাড়াবে যুব মহিলা দলের

English summary
Two Time ISL Campion Chennaiyin FC rope in Kerala winger Prasanth K just before the beginning of the league. Prasanth K has been with Kerala Blasters for the last Five Years.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X