• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইএসএলে করোনার থাবা, আক্রান্ত একই দলের ২ ফুটবলার, তবু অনুশীলন জোরকদমে

আর দুই দিন পরেই শুরু হচ্ছে ইন্ডিয়ান সুপার লিগ বা আইএসএল। তার আগে করোনা ভাইরাস থাবা বসাল টুর্নামেন্টে। ইভেন্টের অন্যতম শক্তিশালী দল নর্থইস্ট ইউনাইটেডের দুই ফুটবলারের কোভিড ১৯ টেস্ট পজিটিভ এসেছে বলে জানানো হয়েছে। যদিও তাতে দলের অনুশীলন এবং প্রস্তুতিতে কোনও ভাঁটা পড়েনি বলেও জানানো হয়েছে।

আইএসএলে করোনার থাবা, আক্রান্ত একই দলের ২ ফুটবলার, তবু অনুশীলন জোরকদমে

২০ নভেম্বর অর্থাৎ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে আইএসএল ২০২০-২১। টুর্নামেন্টের প্রথম ম্যাচে কেরালা ব্লাস্টার্সের মুখোমুখি হচ্ছে এটিকে মোহনবাগান। শনিবার অর্থাৎ ২২ নভেম্বর আইএসএল অভিযান শুরু হচ্ছে নর্থইস্ট ইউনাইটেডের। ওই দিন মুম্বই সিটি এফসি-র বিরুদ্ধে মোকাবিলায় নামবে অভিনেতা জন আব্রাহামের দল। তার আগে নিয়ম মেনে দলে প্রতি ফুটবলারদের কোভিড ১৯ টেস্ট করিয়েছিল নর্থইস্ট ইউনাইটেড কর্তৃপক্ষ।

নর্থইস্ট ইউনাইটেডের ফুটবলারদের কোভিড-১৯ টেস্ট রিপোর্ট হাতে পেতেই মাথায় হাত পড়ে যায় আইএসএলের উদ্যোক্তা এফএসডিএলের। নাম প্রকাশ করা না হলেও করোনা আক্রান্ত দুই ফুটবলারকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। তাঁদের আলাদা হোটেলে রাখা হয়েছে বলে জানানো হয়েছে। দুই ফুটবলারের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে খবর। সশরীরে অনুশীলনে অংশ নিতে না পারলেও তাঁরা ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে নর্থইস্ট ইউনাইটেডের টিম মিটিংয়ে অংশ নিচ্ছেন বলেও খবর পাওয়া গিয়েছে।

অন্যদিকে নর্থইস্ট ইউনাইটেডের বাকি ফুটবলারদের কোভিড ১৯ টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানানো হয়েছে। এবারের আইএসএলে অংশ নিতে চলা প্রতি দলই স্বাস্থ্যবিধি মেনে বায়ো সিকিওর পরিবেশে অনুশীলন চালিয়ে যাচ্ছে।

ইতিহাসে প্রথম কমনওয়েলথ গেমসে অন্তর্ভূক্ত মহিলাদের টি-টোয়েন্টি! নিশ্চিত করল আইসিসি

English summary
Two NorthEast United FC players test positive for coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X