• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

চমক অব্যাহত মহমেডানে, ইস্টবেঙ্গলে ফিরতে পারেন ঘরের ছেলে, কলকাতা লিগের জন্য শক্তিশালী দল গড়ছে ছোট ক্লাবগুলিও

Google Oneindia Bengali News

জুলাই মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে শুরু হতে চলেছে কলকাতা লিগ। ২০ জুন আইএফএ-তে নতুন সচিব নির্বাচন তার পরই লিগ শুরুর সমস্ত প্রক্রিয়া শুরু হয়ে যাবে। তার আগেই কলকাতা লিগের জন্য গল গুছনো শুরু করেছে ছোট ক্লাবগুলি। আইএসএল এবং আই লিগের জন্য দল গুছানো শুরু করে দিয়েছে ভারতীয় ফুটবলের তিন প্রধান ইস্টবেঙ্গল, মহমেডান এবং এটিকে মোহনবাগান।

ইস্টবেঙ্গলে ফিরতে পারেন মনোজ মহম্মদ:

ইস্টবেঙ্গলে ফিরতে পারেন মনোজ মহম্মদ:

ইস্টবেঙ্গলের যুব অ্যাকাডেমিতে তরুণ প্রতিভা তুলে আনার জন্য গোটা দেশে বিখ্যাত রঞ্জন চৌধুরির হাতে তৈরি হওয়া ফুটবলার মনোজ মহম্মদ। ইস্টবেঙ্গলের যুব দল থেকে সিনিয়র দলে সুযোগ পান আলেজান্দ্রো মেনেন্দেজ গার্সিয়ার সময়ে। তার পর ইস্টবেঙ্গলের জার্সিতে নজরকাড়া এই ফুটবলার যোগ দেন মহমেডান স্পোর্টিং-এ। শোনা যাচ্ছে আসন্ন মরসুমের দল গঠনে লাল-হলুদের রিক্রুটারদের নজর রয়েছে মনোজের উপর। এই লেফট ব্যাকের সঙ্গে এক প্রস্ত কথাও হয়েছে। এখন দেখার এই লেফট ব্যাক শেষ পর্যন্ত মহমেডানের সঙ্গে চুক্তি বাড়ায় নাকি পুরনো ক্লাবে ফিরে আসে।

মহমেডানের নজরে শুভাশিস রায় চৌধুরি:

মহমেডানের নজরে শুভাশিস রায় চৌধুরি:

এই মরসুমে আইএসএল-এ খেলার জন্য চেষ্টা চালালেও আই লিগর কথা মাথায় রেখেই দল গড়ছে মহমেডান স্পোর্টিং। আগামী দুই মরসুমের জন্য মহমেডান চুক্তি বাড়াল অভিষেক হালদারের সঙ্গে। ২০২৪ পর্যন্ত তাঁর ঠিকানা সাদা-কালো শিবির। মহমেডানের নজরে রয়েছে নর্থইস্ট ইউনাইটেডের গোলরক্ষক শুভাশিস রায় চৌধুরি। তবে এফসি গোয়ার গোলরক্ষক নবীন কুমারের সঙ্গে সাদা-কালোর কোনও কথা হয়নি।

কলকাতা লিগের জন্য দল গঠন শুরু ছোট ক্লাবগুলির:

কলকাতা লিগের জন্য দল গঠন শুরু ছোট ক্লাবগুলির:

ভারতীয় ফুটবলের অন্যতম আকর্ষণ কলকাতা লিগ শুরু হতে চলেছে। দেশের সেরা ঘরোয়া লিগের জন্য শক্তিশালী দল গঠন করছে সার্দান সমিতি। আইভরি কোস্টের গোলমেশিন বার্নাডকে সই করিয়েছে তারা। গত মরসুমে রিয়াল কাশ্মীরে খেলেছিল বার্নাড। এছাড়াও দলে রয়েছে উগান্ডার ডিফেন্ডার পিটার মুতেবিকে। মুতেবিকে উগান্ডার জাতীয় দলের স্টপার। এরিয়ান ক্লাব কলকাতা লিগের জন্য কথা চালাচ্ছে হাইপ্রোফাল কিসেকার সঙ্গে। জর্জ টেলিগ্রাফেএই মরসুমে দেখা যেতে পারে কামোকে।

আইএসএল-এর অন্যান্য দলের খবর:

আইএসএল-এর অন্যান্য দলের খবর:

আইএসএল-এর আসন্ন মরসুমের আগে কোচিং ইউনিটের শক্তি বাড়ালো এফসি গোয়া। গোয়ার শিবিরে যোগ দিলেন নতুন সহকারী কোচ গোরকা আজকোরা এবং স্ট্রেন্থ এবং কন্ডিশনিং কোচ জোয়েল ডোনস। ওড়িশা এফসিতে ফিরতে চলেছেন তাঁদের পুরনো ডিফেন্ডার কার্লোস ডেলগাডো।

English summary
Detail Transfer Update of East Bengal, Mohammedan and Indian Football. One stop destination for all latest updates of transfers.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X