India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ইস্টবেঙ্গলের হাত থেকে এই ফুটবলারকে ছিনিয়ে আনতে চলেছে এটিকে মোহনবাগান

Google Oneindia Bengali News

আইএসএল-এর আসন্ন মরসুমের জন্য দক্ষ গোলরক্ষকের খোঁজে রয়েছে ইস্টবেঙ্গল। বিনিয়োগকারী এবং ক্লাবের সাবেক কর্তাদের মতানৈক্যে ২০২০-২১ আইএসএল-এর দেবজিৎ মজুমদার হাতছাড়া হওয়ার পর গোলরক্ষক সমস্যায় জর্জরিত ইস্টবেঙ্গল। গোলরক্ষক সমস্যা মেটাতে অরিন্দম ভট্টাচার্যকে মোটা টাকায় দলে নেয় ইস্টবেঙ্গল কিন্তু কোনও লাভ তাতে হয়নি।

গোলরক্ষক সমস্যা মেটাটেলাল-হলুদের নজরে বিশাল কাইথ:

গোলরক্ষক সমস্যা মেটাটেলাল-হলুদের নজরে বিশাল কাইথ:

তে-কাঠির নীচের সমস্যা মেরামত করার জন্য বিশাল কাইথের সঙ্গে আলোচনা চালাচ্ছিল ইস্টবেঙ্গল। অনেক দূর কথা এগিয়েছে কাইথের সঙ্গে ইস্টবেঙ্গলের। ইস্টবেঙ্গলের চুক্তি পত্রে সই করার বিষয়ে অনেকটা রাজি করানে গিয়েছিল এই তারকা গোলরক্ষককে কিন্তু এর মাঝেই বাধে বিপত্তি।

কাইথকে পেতে ঝাঁপিয়েছে এটিকে মোহনবাগান:

কাইথকে পেতে ঝাঁপিয়েছে এটিকে মোহনবাগান:

ইস্টবেঙ্গলের সঙ্গে অনেক দূর কথা এগিয়ে যাওয়া কাইথকে ওভারট্রাম করতে লড়াইয়ে নামে এটিকে মোহনবাগান। বিশালের ঘনিষ্ঠ মহল থেকে জানা গিয়েছে মনে ধরার মতো এবং দীর্ঘ মেয়াদি চুক্তি তাঁকে অফার করেছে এটিকে মোহনবাগান। ইস্টবেঙ্গলের ছিপ থেকে ছাড়িয়ে তাঁকে নিজেদের জালে তুলতে বদ্ধপরিকর সবুজ-মেরুন শিবির।

ছেড়ে দেওয়া হতে পারে অমরিন্দর সিং'কে:

ছেড়ে দেওয়া হতে পারে অমরিন্দর সিং'কে:

অমরিন্দর সিং-এর পারফরম্যান্সে ম্যানেজমেন্ট খুশি নয়। তাঁকে ছেড়ে দেওয়া হতে পারে, সেক্ষেত্রে প্রথম একাদশে নিয়মিত খেলার মতো ভরসাযোগ্য গোলরক্ষক হাতে নেই এটিকে মোহনবাগানের। তাই কাইথকে টার্গেট করেছে সবুজ-মেরুন শিবির। দুই পক্ষের মধ্যে দর কষাকষি চলছে।
অপর দিকে, ভিনিথ রাইকে এক প্রকার নিশ্চিত করে ফেলেছে এটিকে মোহনবাগান।এখনও চূড়ান্ত চুক্তি পত্রে সই না হওয়ায় শুধু বলা যাচ্ছে না একশো শতাংশ নিশ্চিত করে ফেলেছে। কিন্তু সইটাই স্রেফ যা বাকি, আসন্ন আইএসএল-এ রাইকে দেখা যাওয়ার সম্ভাবনা প্রবল সবুম-মেরুন জার্সিতে। এফসি গোয়া থেকে গ্লেন মার্টিন্সকে পাওয়ার বিষয়েও আশাবাদী সবুজ-মেরুন। তবে, এটি একেবারে প্রাথমিক স্তরে রয়েছে। এখনও জোর দিয়ে কিছু বলা সম্ভব নয়।

এফসি গোয়া এবং চেন্নাইয়িনের দলবদলের খবর:

এফসি গোয়া এবং চেন্নাইয়িনের দলবদলের খবর:

এফসি গোয়া এ দিন সরকারী ভাবে সেরিটন ফার্নান্ডেজের সঙ্গে চুক্তি বাড়ানোর কথা ঘোষণা করল। চুক্তি বর্ধিত করার ফলে তিনি ২০২৩-২৪ মরসুম পর্যন্ত গোয়ার দলটির হয়ে খেলবেন। চেন্নাইয়িন এফসি মনিপুরের মিডফিল্ডার ইয়ুমকাইবাম জিতেশ্বর সিং-কে সই করালো। তবে, কত বছরের চুক্তিতে নেরোকা এফসি থেকে জিতেশ্বর চেন্নাইয়িনে এলেন তা জানা যায়নি।

English summary
ATK Mohun Bagan targets Vishal Kaith who was perviouly approached by East Bengal. Vinit Rai all set to sign for ATKMB. ATKMB is also interested to acquire Glan Martins from FC Goa.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X