• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এটিকে মোহনবাগানের নজরে রোনাল্ডোর ক্লাবের স্টাইকার, ইস্টবেঙ্গল কথা চালাচ্ছে মারাদোনার দেশের ফুটবলারের সঙ্গে

Google Oneindia Bengali News

নতুন মরসুম শুরুর আগে তারকাখচিত আক্রমণভাগ ভেঙে গিয়েছে এটিকে মোহনবাগানের। ডেভিড উইলিয়ামসকে সই করিয়েছে মুম্বই সিটি এফসি। দল ছেড়েছেন রয় কৃষ্ণও। এই পরিস্থিতিতে নতুন করে আক্রমণভাগ তৈরি করার কাজ করছে এটিকে মোহনবাগান।

এটিরে মোহনবাগানের নজরে রোনাল্ডোর ক্লাবের স্ট্রাইকার:

এটিরে মোহনবাগানের নজরে রোনাল্ডোর ক্লাবের স্ট্রাইকার:

সূত্রের খবর অনুযায়ী, রয় কৃষ্ণার পরিবর্তন হিসেবে এটিকে মোহনবাগানের নজরে রয়েছে ব্রাজিলীয় ফরওয়ার্ড হেনরিকে লুভানর। ৩২ বছর বয়সী এই ফরওয়ার্ড ব্রাজিলে জন্মালেও আন্তর্জাতিক ফুটবলে তিনি খেলেছেন মলডোভার হয়ে। মলডোভার জাতীয় দলের হয়ে ৪ ম্যাচে ২ গোল করেছেন হেনরিকে। ইউএই প্রো লিগ, সৌদি প্রফেশনাল লিগে খেলেছেন হেনরিকে। বর্তমানে তিনি খেলেন ক্রুজেইরোর হয়ে।

আর্জেন্টিনার ডিফেন্সিভ মিডিও-র দিকে নজর ইস্টবেঙ্গলের:

আর্জেন্টিনার ডিফেন্সিভ মিডিও-র দিকে নজর ইস্টবেঙ্গলের:

এটিকে মোহনবাগানের নজর যখন ব্রাজিলীয় স্ট্রাইকারের দিকে তখন পড়শি ক্লাব ইস্টবেঙ্গল রিক্রুটারদের নজর পড়েছে আর্জেন্টিনার এক মিডফিল্ডারের দিকে। দিয়েগো মারাদোনার দেশে মিডিওটির নাম ইভান রোসি। ২৮ বছর বয়সী ইভান খেলেন ডিফেন্সিভ মিডিও হিসেবে। বর্তমানে আর্জেন্টিনার শীর্ষ লিগ প্রাইমেইরা লিগার দল মার্টিমোর হয়ে খেলেন ইভা। অতীতে তিনি খেলেছেন বেনফিল্ড, রিভারপ্লেটের মতো হাইপ্রোফাইল দলের হয়ে। ২০১৫-১৬ এবং ২০১৬-১৭ মরসুমে রিভার প্লেটের কোপা আর্জেন্টিনা জয়ী দলের গুরুত্বপূর্ম সদস্য ছিলেন ইভান রোসি। তাঁর এজেন্টের সঙ্গে মশাববাহিনী ক্লাবের কর্তাদের কথা চলছে।

চেন্নাইয়িন এফসি’তে জার্মান প্রশিক্ষক:

চেন্নাইয়িন এফসি’তে জার্মান প্রশিক্ষক:

মঙ্গলবার সরকারী ভাবে নতুন প্রশিক্ষকের নাম ঘোষণা করেছে চেন্নাইয়িন এফসি। জার্মানির জাতীয় দলের প্রাক্তন ফুটবলার থমাস ব্র্যাডরিককে নতুন কোচ হিসেবে নিযুক্ত করল দুই বারের আইএসএল চ্যাম্পিয়ন দল। বুন্দেশলিগায় তিনি খেলেছেন একাধিক হাইপ্রোফাইল দলের হয়ে। লেভারকুসেনের কিংবদন্তি তিনি। ২০০২-২০০৫ জার্মানির জাতীয় দলের হয়ে খেলেছেন ৮টি ম্যাচ, যার মধ্যে একটি গোলও রয়েছে তাঁর। গোলটি করেন ফ্রেন্ডলি ম্যাচে ইরানের বিরুদ্ধে। ২০০৪ উয়েফা ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে তিনি লাটভিয়ার বিরুদ্ধে পরিবর্তন জার্মানির পরিবর্ত ফুটবলার হিসেবে মাঠে নামেন।

এটিকে মোহনবাগান ছাড়া প্রসঙ্গে মুখ খুলেছেন রয় কৃষ্ণ:

এটিকে মোহনবাগান ছাড়া প্রসঙ্গে মুখ খুলেছেন রয় কৃষ্ণ:

এটিকে মোহনবাগানের ঘরের ছেলে হয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু হঠাৎই পুরনো চুক্তির মেয়াদ ফুরনোর পর নতুন করে তা আর নবীকরণ করেননি রয় কৃষ্ণ। ক্লাবকে বিদায় জানান। সম্প্রতি তিনি জানিয়েছেন, কোচের দলকে খেলানোর ধরণের সঙ্গে তিনি যাচ্ছিলেন না, এমনটাই তাঁকে জানানো হয়েছিল। বিচক্ষণ রয় এর পরই ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নেন।

AFC Asian Cup 2023: গুরুত্বহীন হয়ে পড়ল হংকং-এর বিরুদ্ধে ম্যাচ, এশিয়ান কাপের যোগ্যতা অর্জন করে ফেলল ভারতAFC Asian Cup 2023: গুরুত্বহীন হয়ে পড়ল হংকং-এর বিরুদ্ধে ম্যাচ, এশিয়ান কাপের যোগ্যতা অর্জন করে ফেলল ভারত

English summary
ATK Mohun Bagan is in talks with Brazilian striker. East Bengal initiated talks with argentine footballer.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X