• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ম্যাচ জয়ের কয়েক ঘন্টার মধ্য দুঃসংবাদ, দুষ্কৃতীর গুলিতে ভাইকে হারালেন তারকা ফুটবলার

  • |

ম্যাচ জয়ের কয়েক ঘন্টার মধ্য দুঃসংবাদ, দুষ্কৃতীর গুলিতে ভাইকে হারালেন তারকা ফুটবলার। দুষ্কৃতীর গুলিতে নিহত টটেনহ্যামের তারকা ফুটবলার সার্জ অরিয়েরের ভাই।

ফ্রান্সের তুলুজের একটি নাইটক্লাবের বাইরে সোমবার স্থানীয় সময় ভোরে অরিয়েরের ভাইকে আহত অবস্থায় পাওয়া যায়। লে পয়েন্ট ও ইউরোপ ওয়ানের করা খবর অনুযায়ী ২৬ বছর বয়সী ক্রিস্টোফার অরিয়েরের নিথর দেহ পাওয়ার পর নিকটবর্তী হাসপাতালে নেওয়া হলে সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ম্যাচ জয়ের কয়েক ঘন্টার মধ্য দুঃসংবাদ, দুষ্কৃতীর গুলিতে ভাইকে হারালেন তারকা ফুটবলার

সোমবার ভোরে ক্রিস্টোফারকে পেটে গুলি খাওয়া অবস্থায় নাইট ক্লাবের বাইরে মাটিতে পড়ে থাকতে দেখা যায়। পুলিশ এই নিয়ে তদন্ত শুরু করেছে। এখনও কেউ আটক হয়নি। স্থানীয়রা জানিয়েছেন পেটে গুলি খেয়ে অচৈতন্য অবস্থায় ক্রিস্টোফারকে পরে থাকতে দেখে তারা পুলিশে খবর দেন।

প্রসঙ্গত ক্রিস্টোফারের মৃত্যুর কয়েক ঘণ্টা আগে তাঁর বড় ভাই সার্জ লন্ডন ডার্বিতে আর্সেনালের বিপক্ষে টটেনহ্যামের হয়ে ম্যাচ জেতেন। লন্ডন ডার্বিতে টটেনহ্যামে ২-১ গোলে আর্সেনালকে হারিয়ে। সেই জয়ের সেলিব্রেশনের কয়েক ঘন্টার মধ্যে ভাইয়ের মৃত্যুর খবর বিশ্বাস করতে পারছেন না সার্জ। অরিয়েরের ভাই ক্রিস্টোফার নিজেও একজন ফুটবলার ছিলেন। ফ্রান্সে পঞ্চম ডিভিশনের দল তুলুজ রোদেওর হয়ে তিনি খেলতেন।

English summary
Tottenham Footballer Serge Aurier’s brother has been shot dead
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X