• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আর্জেন্তিনার হারে মেসিদের চরম কটাক্ষ মারাদোনার

  • |

কোপার গেঁড়ো যেন কাটাতেই পারছে না আর্জেন্তিনা! টুর্নামেন্টের শেষ দুই সংস্করণে ফাইনালে উঠে চিলির কাছে হারতে হয়েছিল। ২০১৬-এর শতবর্ষ সংস্করণে আবার, ফাইনালে পোনাল্টি মিস করে কাঁদতে কাঁদতে মাঠ ছেড়েছিলেন মেসি। এবার শুরুতেই জোর ধাক্কা। কলম্বিয়ার কাছে ০-২ গোলে হার দিয়ে কোপা অভিযান শুরু করেছে আর্জেন্তিনা। লিওদের এমন খারাপ পারফর্ম্যান্স দেখে চরম কটাক্ষ করলেন আর্জেন্তাইন কিংবদন্তি ফুটবলার দিয়েগো মারাদোনা।

আর্জেন্তিনার হারে মেসিদের চরম কটাক্ষ মারাদোনার

মেসিদের হারের পর মারাদোনা কটাক্ষ করে বলেছেন, 'ফুটবলে আর্জেন্তিনার গৌবর এবার শেষ হতে চলেছে। টোনগার মতো দেশও কোনও দিন আর্জেন্তিনাকে হারিয়ে চলে যাবে।' উল্লেখ্য ফিফা ক্রমতালিকায় ২০২ নম্বরে রয়েছে ওশিয়ানিয়ার এই দেশ। সেই দেশও আর্জেন্তিনাকে হারাতে পারে এই কটাক্ষ করে মেসির দলের কঠোর সমালোচনা করলেন মারাদোনা।

কোপা আমেরিকার শেষ পাঁচ সংস্করণে চার ফাইনাল খেললেও ট্রফি জিততে পারেনি আর্জেন্তিনা। সেই সঙ্গে বিশ্বকাপেও হতশ্রী পারফর্ম্যান্স মেসিদের। ২০১৮ বিশ্বকাপে গ্রুপ পর্বে প্রথম ম্যাচে আইসল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ ড্র করে আটকে গিয়েছিল মেসিরা। পরে ক্রোয়েশিয়ার কাছে ৩-০ হেরে বসেছিল মেসির নেতৃত্বাধীন দল । কোনও রকমে গ্রুপের শেষ ম্যাচে দুর্বল নাইজেরিয়াকে ২-১ হারিয়ে কোয়ার্টারে পৌঁছলেও ফ্রান্সের কাছে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছিল আর্জেন্তিনা। মেগা টুর্নামেন্টের পর এবার কোপার মঞ্চে শুরুতেই ধাক্কা খেয়েছে মেসিরা। যা দেখার পর রেগে আগুন মারাদোনা। সেকারণে টোনগার মতো ফিফা ক্রমতালিকায় ২০০ পার করা দলের কাছেও মেসিদের হারার আশঙ্কা করছেন দিয়েগো।

English summary
Tonga could beat Argentina, Maradona slammed Argentina after Copa America loss
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X