• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় ভেস্তে যাওয়া ডার্বির টিকিটের টাকা কবে ফেরত পাচ্ছেন ফ্যানেরা

  • |

কোভিড -১৯ সংকটে ভেস্তে গিয়েছিল মার্চের ডার্বি। আই লিগের ফিরতি ইস্টবেঙ্গল ডার্বি ম্যাচটি ১৫ মার্চ হওয়ার কথা থাকলেও করোনা উদ্বেগে রাজ্য সরকার খেলাধুলো স্থগিত রাখলে মেগা ডার্বি স্থগিত রাখা হয়। পরে কোভিড পরিস্থিতিতে মার্চের পর থেকে দেশে খেলার জগৎ বন্ধে আই লিগের সেই ডার্বি ম্যাচ বাতিল ঘোষণা হয়েছিল। ম্যাচ বাতিল হলেও টিকিটের টাকা ফেরত না পাওয়ায় ময়দানি ফুটবল ফ্যানেদের মধ্য়ে এই নিয়ে ক্ষোভ তৈরি হয়। শেষ পর্যন্ত এবার বাতিল ডার্বির টিকিটের টাকা ফেরত পেতে চলেছেন সমর্থকরা।

ম্যাচ বাতিল হলেও ৩ মা ধরে সমর্থকরা টাকা পাননি

ম্যাচ বাতিল হলেও ৩ মা ধরে সমর্থকরা টাকা পাননি

ম্যাচ বাতিল হলেও তিন মাস ধরে ফ্যানেরা ডার্বির টিকিটের টাকা ফেরত পাননি বলে অভিযোগ। এরপরই ফ্যানেরা কোয়েস কর্তাদের অভিযোগ করেন। জানা গিয়েছে, কোয়েস বেঙ্গালুরু এরপর টিকিট কাটার অনলাইন সংস্থাকে মেইল করা হয়।

টিকিট কাটার অনলাইন সংস্থা যা জানিয়েছে

টিকিট কাটার অনলাইন সংস্থা যা জানিয়েছে

অনলাইন সংস্থা পেটিএম ইতিমধ্যে অনলাইনে কাটা ডার্বি টিকিটের জন্য ৭০ শতাংশ টাকা ফেরত দিয়েছে বলে জানায়। এবার সেপ্টেম্বরের শুরুতে অফলাইনে কাটা টিকিটের টাকা ফেরত দিতে চেয়েছে পেটিএম।

ফ্যানেরা কীভাবে টিকিটের টাকা ফেরত পাবেন

ফ্যানেরা কীভাবে টিকিটের টাকা ফেরত পাবেন

এই নিয়ে ইস্টবেঙ্গল ক্লাবে পেটিএম একটি কাউন্টার করতে চেয়েছে। সেখান থেকেই ফ্যানেরা অফলাইনে কাটা টিকিটের টাকা ফেরত পাবেন।

বিকল্প ব্যবস্থা

বিকল্প ব্যবস্থা

মাঠে পেটিএমের এই কাউন্টার করা না গেলে সেক্ষেত্রে ফ্যানেদের জন্য পেটিএমের কলকাতার অফিসে কাউন্টার করে টাকা ফেরত দেওয়া হবে বলে সংস্থা জানিয়েছে। কাউন্টার তৈরি করে সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে দুটি দিন ঠিক করে তার মধ্যেই টিকিট বিক্রির টাকা ফিরিয়ে দিতে চাইছে পেটিএম।

আইপিএলে সর্বাধিক স্ট্রাইক রেটের অধিকারি কোন কোন ক্রিকেটার

English summary
Tickets of cancelled Derby match to be returned to fans through Paytm
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X