India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

East Bengal: মিটছে চুক্তি জট, জুলাইয়ের এই তারিখে ইস্টবেঙ্গল-ইমামির চুক্তি সই হতে চলেছে

Google Oneindia Bengali News

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে মিটতে চলেছে ইস্টবেঙ্গলের চুক্তি জট। ইমামি এবং ক্লাব উভয় সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী প্রত্যাশা মাফিক সব কিছু চললে আগামী শুক্রবার (১ জুলাই) ইস্টবেঙ্গল এবং ইমামির মধ্যে চুক্তিপত্র স্বাক্ষর হতে পারে। যা খবর তাতে ৮০ শতাংশ স্বত্বের দাবি থেকে সরে এসে ইমামি ৭৬ শতাংশ নিজেদের কাছে রাখার প্রস্তাব দিয়েছে শতাব্দীপ্রাচীন ইস্টবেঙ্গল ক্লাবকে।

East Bengal: মিটছে চুক্তি জট, জুলাইয়ের এই তারিখে ইস্টবেঙ্গল-ইমামির চুক্তি সই হতে চলেছে

জানা গিয়েছে ইস্টবেঙ্গল কর্তারাও এই শর্তে রাজি আছেন। কোয়েস বা শ্রী সিমেন্টকে যেমন পুরো স্পোর্টিং রাইট তুলে দেওয়া হয়েছিল সেই রকমটা নয়, শুধু ক্লাবের ফুটবল স্বত্ব তুলে দেওয়া হবে ইমামির হাতে। চুক্তি জট কাটলেই দ্রুত দলগনের প্রক্রিয়া শুরু করা হবে। ইমামি গোষ্ঠীর পক্ষ বলা হয়েছে, "আমরা একটি দীর্ঘমেয়াদী চুক্তিতে প্রবেশ করছি। পরে বার বার না বলে দুই পক্ষ নিজেদের মতামত এখনই প্রকাশ করলে ভাল হয়। দুই পক্ষের মধ্যেকার সমঝোতা সঠিক পথেই এগোচ্ছে। ঈশ্বরের করুণায়, আপনারা শীঘ্রই ভালো খবর পাবেন। আমরা আমাদের সেরাটা করার চেষ্টা করছি।"

তবে, কোনও পক্ষই শেয়ারের ভাগাভাগি নিয়ে মুখ খুলতে রাজি হয়নি। শোনা যাচ্ছে, সাক্ষী হিসেবে ওই দিন এফএসডিএলের প্রতিধি তরুন ঝুনঝুনওয়ালা উপস্থিত থাকতে পারেন। এই মুহূর্তে বিদেশে রয়েছেন তিনি।

তবে, চুক্তি সাক্ষরিত হলেও দল গঠনের প্রক্রিয়া এখনও পুরোদমে শুরু করেনি ইস্টবেঙ্গল। চুক্তি জটের কারণে দল বদলের বাজারে পিছিয়ে পড়েছে লাল-হলুদ। এর আগে ইমামি গ্রুপের ডিরেক্টর আদিত্য আগরওয়াল জানিয়েছেন, চুক্তি স্বাক্ষরের পরেই তারা দল গঠন শুরু করবেন। ক্লাব এবং লগ্নিকারী সংস্থার সদস্যদের নিয়ে কোম্পানি গঠন হবে এবং তারাই দলগঠন করবেন। তবে, এ দিন দুই তরফের বক্তব্যে এটা স্পষ্ট যে, দল গঠন প্রক্রিয়া শুরু করার ক্ষেত্রে উভয়ই দ্রুত পদক্ষেপ করতে চলেছে।

ধোনিকে কাদের পিছনে ফেলে নিয়েছিল চেন্নাই সুপার কিংস? কোন প্রেক্ষাপটে মাহি হন ভারত অধিনায়ক? জানালেন শ্রীনিধোনিকে কাদের পিছনে ফেলে নিয়েছিল চেন্নাই সুপার কিংস? কোন প্রেক্ষাপটে মাহি হন ভারত অধিনায়ক? জানালেন শ্রীনি

English summary
The final agreement can be signed in the 1st July between Emami and East Bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X