• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অবসর ভেঙে ফিরলেও ইউরো থেকে ছিটকে গেলেন ইব্রাহিমোভিচ

হাঁটুর চোটের কারণে ইউরো থেকে ছিটকে গেলেন সুইডেনের তারকা স্ট্রাইকার জ্লাতান ইব্রাহিমোভিচ। জুভেন্টাসের হয়ে এসি মিলানের বিরুদ্ধে খেলার সময় চোট পান তিনি। ইউরোর আগে চোট সারবে না বলে জাতীয় কোচকে জানিয়ে দিয়েছেন ইব্রাহিমোভিচ।

অবসর ভাঙাই সার

অবসর ভাঙাই সার

প্রায় পাঁচ বছর জাতীয় দলের বাইরে থাকার পর গত মার্চেই আন্তর্জাতিক ফুটবল থেকে নেওয়া অবসর ভাঙার সিদ্ধান্ত নেন ইব্রাহিমোভিচ। মঙ্গলবার ইউরোর দল ঘোষণা করার কথা সুইডেনের। সেই দলে ইব্রাহিমোভিচকে রাখার সিদ্ধান্তও চূড়ান্ত হয়ে গিয়েছিল। এরই মধ্যে এলো দুঃসংবাদ।

হাঁটুতে চোট

হাঁটুতে চোট

গত সপ্তাহের শেষে জুভন্টাসের বিরুদ্ধে এসি মিলান ৩-০ গোলে জেতে। সেই ম্যাচেই হাঁটুতে চোট পান ইব্রাহিমোভিচ। এসি মিলান আজ বিবৃতি জারি করে জানায়, ইব্রাহিমোভিচের যে চোট রয়েছে তা সারাতে ছয় সপ্তাহ চিকিৎসার প্রয়োজন। এরই মধ্যে সুইডেনের কোচ জেন অ্যান্ডারসনকে ৩৯ বছরের ইব্রাহিমোভিচ জানিয়ে দেন, তাঁর যা চোট রয়েছে তাতে ইউরোর আগে ফিট হওয়া অসম্ভব। তাই ইউরোতে তিনি অংশ নিতে পারবেন না।

ফিট হওয়া অসম্ভব

ফিট হওয়া অসম্ভব

গত বছর ইউরো ২০২০ করোনার কারণে স্থগিত হয়ে গিয়েছিল। এ বছরের মার্চে অবসর ভেঙে ফেরেন ইব্রাহিমোভিচ। সবমিলিয়ে এবারের টুর্নামেন্টের আগে তাঁর প্রত্যাবর্তনে আশার আলো দেখছিল সুইডেন। তবে ইব্রা ইউরোতে খেলতে না পারলেও আগামী দিনে দেশের হয়ে তিনি যে মাঠে নামবেন সে কথা সুইডেনের সকার ফেডারেশনের তরফে জানানো হয়েছে। টুইটে লেখা হয়েছে, জ্লাতান তোমাকে খুব শিগগিরই আমরা ফুটবল মাঠে দেখতে চাই।

ইউরোয় সুইডেন

ইউরোয় সুইডেন

১১ জুন থেকে শুরু হচ্ছে এবারের ইউরো। সুইডেনের প্রথম ম্যাচ স্পেনের বিরুদ্ধে ১৪ জুন। গ্রুপ ই-তে এই দুই দল ছাড়াও রয়েছে পোল্যান্ড ও স্লোভাকিয়া। অ্যান্ডারসন বলেছেন, ইউরোয় ইব্রার না অংশ নিতে পারা তাঁর জন্য যেমন খারাপ খবর, আমাদেরও খুব খারাপ লাগছে। তবে আশা করছি, দ্রুতই ফিট হয়ে দেশের হয়ে খেলবেন ইব্রাহিমোভিচ।

English summary
Sweden Striker Zlatan Ibrahimovic Out Of Euro 2020 Due To Knee Injury. He Has Told The National Coach That He Would Not Be Fit In Time For The Tournament.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X